শিরোনাম
◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা ◈ মণিপুরের সহিংসতায় মিয়ানমার সীমান্তে কাঁটাতার বসাচ্ছে ভারত

প্রকাশিত : ১০ জানুয়ারী, ২০২৩, ১২:৪৬ দুপুর
আপডেট : ১০ জানুয়ারী, ২০২৩, ১২:৪৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বইমেলায় আসছে সাজ্জাদ হোসেনের প্রথম কাব্যগ্রন্থ ‘নক্ষত্রের শোকবার্তা’

কাব্যগ্রন্থ ‘নক্ষত্রের শোকবার্তা’

সাজ্জাদ হোসেন: অমর একুশে বইমেলা-২০২৩ উপলক্ষে প্রকাশ হতে যাচ্ছে সাজ্জাদ হোসেনের প্রথম কাব্যগ্রন্থ ‘নক্ষত্রের শোকবার্তা’। বইটি প্রকাশ হবে  সৃজনশীল প্রকাশনা সংস্থা দূরবীণ থেকে। বইটির প্রচ্ছদ করেছেন চারু পিন্টু। বইটির বিক্রয় মূল্য ২৫০ টাকা। 

সাজ্জাদ হোসেন এর জন্ম মাদারীপুর জেলার রাজৈর উপজেলার কুঠিবাড়ি গ্রামে। পিতা মোঃ মতিয়ার রহমান একজন অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী, মা সেলিনা বেগম একজন স্কুল শিক্ষক। বর্তমানে তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে অধ্যয়নরত।

পড়াশোনার পাশাপাশি তিনি দীর্ঘদিন ধরে সাংবাদিকতায় যুক্ত আছেন। বর্তমানে তিনি জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ভয়েস অব রাজৈর এর বার্তা সম্পাদক এর দায়িত্ব পালন করছেন। 

এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়