শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ০২ জুন, ২০২২, ০৬:১৬ বিকাল
আপডেট : ০২ জুন, ২০২২, ০৭:৫৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রোববার ১৫ হাজার শিক্ষক নিয়োগের ফল প্রকাশ

১৫ হাজার শিক্ষক নিয়োগ

শরীফ শাওন: বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে (স্কুল-কলেজ) ১৫ হাজার সহকারী শিক্ষক নিয়োগে ৫ জুন বিশেষ গণবিজ্ঞপ্তি প্রকাশ করবে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। একই দিনে তৃতীয় গণবিজ্ঞপ্তিতে নিয়োগ পাওয়ার পরও যেসকল পদ ফাঁকা রয়েছে, সেই পদের বিপরীতে দ্বিতীয় ধাপে নিয়োগ সুপারিশ করা হবে। 

বৃহস্পতিবার শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, সেদিন সকাল ১০টায় সচিবালয়ে শিক্ষা মন্ত্রণালয়ের সভাকক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। সেখানে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি দ্বিতীয় ধাপের সুপারিশ ও বিশেষ গণবিজ্ঞপ্তির ফল প্রকাশ করবেন। এসময় উপস্থিত থাকবেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী, কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের সচিব মো. কামাল হোসেন। সভাপতিত্ব করবেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব আবু বকর ছিদ্দীক।

এনটিআরসিএ সূত্রে জানা যায়, এবার মোট সাড়ে ২২ হাজার সহকারী শিক্ষক পদে প্রার্থীদের নিয়োগ সুপারিশ করা হবে। এর মধ্যে বিশেষ গণবিজ্ঞপ্তিতে ১৫  হাজার ১৬৪ পদ এবং তৃতীয় গণবিজ্ঞপ্তির দ্বিতীয় ধাপের নিয়োগ সুপারিশে ৭ হাজারের বেশি পদে নিয়োগ সুপারিশ করা হবে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়