শিরোনাম

প্রকাশিত : ০২ জুন, ২০২২, ০৬:১৬ বিকাল
আপডেট : ০২ জুন, ২০২২, ০৭:৫৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রোববার ১৫ হাজার শিক্ষক নিয়োগের ফল প্রকাশ

১৫ হাজার শিক্ষক নিয়োগ

শরীফ শাওন: বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে (স্কুল-কলেজ) ১৫ হাজার সহকারী শিক্ষক নিয়োগে ৫ জুন বিশেষ গণবিজ্ঞপ্তি প্রকাশ করবে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। একই দিনে তৃতীয় গণবিজ্ঞপ্তিতে নিয়োগ পাওয়ার পরও যেসকল পদ ফাঁকা রয়েছে, সেই পদের বিপরীতে দ্বিতীয় ধাপে নিয়োগ সুপারিশ করা হবে। 

বৃহস্পতিবার শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, সেদিন সকাল ১০টায় সচিবালয়ে শিক্ষা মন্ত্রণালয়ের সভাকক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। সেখানে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি দ্বিতীয় ধাপের সুপারিশ ও বিশেষ গণবিজ্ঞপ্তির ফল প্রকাশ করবেন। এসময় উপস্থিত থাকবেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী, কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের সচিব মো. কামাল হোসেন। সভাপতিত্ব করবেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব আবু বকর ছিদ্দীক।

এনটিআরসিএ সূত্রে জানা যায়, এবার মোট সাড়ে ২২ হাজার সহকারী শিক্ষক পদে প্রার্থীদের নিয়োগ সুপারিশ করা হবে। এর মধ্যে বিশেষ গণবিজ্ঞপ্তিতে ১৫  হাজার ১৬৪ পদ এবং তৃতীয় গণবিজ্ঞপ্তির দ্বিতীয় ধাপের নিয়োগ সুপারিশে ৭ হাজারের বেশি পদে নিয়োগ সুপারিশ করা হবে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়