শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ১৬ জানুয়ারী, ২০২৩, ০৩:০৩ দুপুর
আপডেট : ১৬ জানুয়ারী, ২০২৩, ০৩:১৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টিআইবিতে দেড় লাখের বেশি বেতনে চাকরির সুযোগ

টিআইবি

নিউজ ডেস্ক: সম্প্রতি ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। সংস্থাটি বাংলাদেশে আউটরিচ অ্যান্ড কমিউনিকেশন বিভাগে লোকবল নিয়োগ দেবে। এ ক্ষেত্রে আগ্রহী প্রার্থীদেরকে আবেদন করতে হবে অনলাইনে। আরটিভি, প্রথমআলো

পদসংখ্যা: ০১টি

পদের নাম : কো-অর্ডিনেটর

বিভাগ : আউটরিচ অ্যান্ড কমিউনিকেশন

আবেদনকারীর যোগ্যতা ও শর্ত: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে গভর্ন্যান্স অ্যান্ড ডেভেলপমেন্ট, সাংবাদিকতা, ব্রডকাস্টিং, যোগাযোগ বা এ ধরনের বিষয়ে স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ বা শ্রেণি বা সমমানের জিপিএ বা সিজিপিএ গ্রহণযোগ্য নয়। কোনো উন্নয়ন সংস্থা বা গণমাধ্যম প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত আট বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে ম্যানেজারিয়াল পদে পাঁচ বছর ও সম্পাদকীয় পদে দুই বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। গভর্ন্যান্স ও অ্যান্টি করাপশন বিষয়ে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারে পারদর্শী হতে হবে।

বয়স: ২৭ থেকে ৬০ বছর। কর্মস্থল: ঢাকা

বেতন: মাসিক বেতন ১ লাখ ৬৩ হাজার ২২৪ টাকা।

অন্যান্য সুযোগ-সুবিধা: সংস্থার নীতিমালা অনুসারে দুটি উৎসব বোনাস, টি/এ, মুঠোফোন বিল, স্বাস্থ্য ভাতা, প্রভিডেন্ট ফান্ড, ইনস্যুরেন্স, গ্রাচ্যুইটি ও সপ্তাহে দুই দিন ছুটির সুবিধা দেওয়া হবে।

যেভাবে আবেদন করবেন: আগ্রহী প্রার্থীদেরকে টিআইবির ক্যারিয়ার সংক্রান্ত ওয়েবসাইটের এই লিংক থেকে বিস্তারিত তথ্য জেনে এখানে ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২৮ জানুয়ারি, ২০২৩। রিপোর্ট: নাহিদ হাসান

এনএইচ/এসএ 

  • সর্বশেষ
  • জনপ্রিয়