শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ০৯ নভেম্বর, ২০২২, ০৮:৩৬ রাত
আপডেট : ০৯ নভেম্বর, ২০২২, ০৮:৩৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সংবাদ প্রকাশের পর দুদকের সেই শরীফকে ৩০টিরও বেশি প্রতিষ্ঠান থেকে চাকরির প্রস্তাব

শরীফ উদ্দিন

সঞ্চয় বিশ্বাস: দুদকের চাকরি হারানো শরীফ উদ্দিনকে প্রতি মাসে ২ লাখ টাকা বেতনে চাকরির অফার (প্রস্তাব) দিয়েছে একটি এয়ারলাইন্স কোম্পানি। ওই কোম্পানির সিইও পদে তাকে নেওয়ার আগ্রহ দেখিয়েছে প্রতিষ্ঠানটি। এছাড়া আরও অনেক প্রতিষ্ঠান তাকে চাকরি দিতে চায়। এমনকি অনেকে চাকরির নিয়োগপত্র (জয়েনিং লেটার) দিয়েছেন শরীফকে। বুধবার (৯ নভেম্বর) শরীফ উদ্দিন নিজে এ তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। রাইজিংবিডি, ইত্তেফাক

শরীর উদ্দিন বলেন, দুদক থেকে চাকরিচ্যুত হবার পর বিভিন্ন প্রতিষ্ঠানে চাকরির চেষ্ঠা করেও কোন চাকরি মিলছিলো না। অপরদিকে দুদকের চাকরি ফিরে পাওয়ার জন্য মামলা দায়ের, মামলার খরচ সামলানো, পরিবার ও সন্তানদের নিয়ে সংসার চালাতে হিমশিম খেতে হচ্ছিল আমাকে। ফলে চট্টগ্রামের ষোলশহরস্থ ভাইয়ের দোকানে ক্যাশ সামলানোর কাজ শুরু করি। এই বিষয়টি জানাজানি হবার পর বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়।

এতে ৩০টিরও বেশি প্রতিষ্ঠান আমাকে চাকরি দিতে এগিয়ে আসে। এর মধ্যে এয়ারলাইন্স কোম্পানি, বিদেশি নিরাপত্তা কোম্পানি, হোটেল ট্যুরিজম কোম্পানিও রয়েছে। এয়ারলাইন্স কোম্পানি মাসে দুই লাখ টাকা বেতনে তাদের প্রতিষ্ঠানের সিইও পদে নিয়োগের জন্য আমাকে জয়েনিং লেটারও দিয়েছে। 

তিনি আরও বলেন, কক্সবাজারে বিভিন্ন মেগা প্রকল্পে দুর্নীতি এবং দুর্নীতির মামলা দায়ের ও তদন্ত করে দুর্নীতিবাজদের ষড়যন্ত্রে পড়েন তিনি। অন্যায়ভাবে চাকরিচ্যুত করা হয় তাকে। চাকরি ফিরে পাওয়ার আবেদন করলেও তা হয়নি। বিভিন্ন জায়গায় চাকরির চেষ্টা করলেও প্রভাবশালীদের বাধার মুখে হচ্ছে না। শেষমেশ বাধ্য হয়ে বড় ভাইয়ের দোকানে চাকরি করছি।

এসবি২/এএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়