শিরোনাম
◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা ◈ মণিপুরের সহিংসতায় মিয়ানমার সীমান্তে কাঁটাতার বসাচ্ছে ভারত

প্রকাশিত : ০৮ নভেম্বর, ২০২২, ১১:৫২ দুপুর
আপডেট : ০৮ নভেম্বর, ২০২২, ১১:৫২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কৃষি বিপণন অধিদপ্তর চাকরি সুযোগ

কৃষি বিপণন অধিদপ্তর

চাকরি ডেস্ক: ফরম পূরণের ৭২ ঘণ্টার মধ্যে ১ নং পদের জন্য ৩৩৪ টাকা এবং অন্যান্য পদের জন্য ২২৩ টাকা টেলিটক প্রিপেইড মোবাইল সংযোগের মাধ্যমে জমা দিতে হবে। নিউজ বাংলা

কৃষি বিপণন অধিদপ্তরের বিভিন্ন শূন্য পদে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি দেয়া হয়েছে। আগ্রহী প্রার্থীকে ১০ থেকে ৩০ নভেম্বরের মধ্যে অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

১. পদের নাম: মাঠ ও বাজার পরিদর্শক

পদের সংখ্যা: ১১টি

বেতন গ্রেড: ১২

বেতন স্কেল: ১১৩০০-২৭৩০০ টাকা

শিক্ষাগত যোগ্যতা: স্নাতক/ডিপ্লোমা/সমমান

বয়স: ১৮ থেকে ৩০ বছর

 

২. পদের নাম: সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর

পদের সংখ্যা: ২টি

বেতন গ্রেড: ১৩

বেতন স্কেল: ১১০০০-২৬৫৯০ টাকা

শিক্ষাগত যোগ্যতা: এইচএসসি/সমমান

বয়স: ১৮ থেকে ৩০ বছর

 

৩. পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক

পদের সংখ্যা: ১২টি

বেতন গ্রেড: ১৬

বেতন স্কেল: ৯৩০০-২২৪৯০ টাকা

শিক্ষাগত যোগ্যতা: এইচএসসি/সমমান

বয়স: ১৮ থেকে ৩০ বছর

২০২২ সালের ১ নভেম্বর প্রার্থীর বয়স উল্লেখিত সীমার মধ্যে হতে হবে। শারীরিক প্রতিবন্ধী, মুক্তিযোদ্ধা, শহীদ মুক্তিযোদ্ধার সন্তান-পোষ্যদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য হবে না।

প্রার্থীকে অনলাইনে আবেদন ফরম পূরণ করতে হবে। ফরম পূরণ করতে এখানে  ক্লিক করুন

ফরম পূরণের ৭২ ঘণ্টার মধ্যে ১ নং পদের জন্য ৩৩৪ টাকা এবং অন্যান্য পদের জন্য ২২৩ টাকা টেলিটক প্রিপেইড মোবাইল সংযোগের মাধ্যমে জমা দিতে হবে।

অনলাইনে আবেদন করতে সমস্যা হলে টেলিটক মোবাইল থেকে ১২১ নম্বরে অথবা যেকোনো অপারেটর থেকে ০১৫০০-১২১১২১ অথবা alljobs.query@teletalk.com.bd অথবা vas.query@teletalk.com.bd মেইলে যোগাযোগ করা যাবে। মেইলের সাবজেক্টে প্রতিষ্ঠানের নাম, পোস্ট, ইউজার আইডি এবং কন্টাক্ট নম্বর উল্লেখ করতে হবে।

বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন

এনবি/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়