শিরোনাম
◈ জুলাই-আগস্টের ছাত্র-জনতার আন্দোলনের মাস্টারমাইন্ড তারেক রহমান : শামসুজ্জামান দুদু ◈ চলতি দশকে আর্জেন্টিনা ম্যাচ জয়ে শীর্ষে, সেরা বিশে নেই ব্রাজিল, ফ্রান্স ও জার্মানি ◈ বিএনপি নেতা হারিছ চৌধুরীর মরদেহ কবর থেকে উত্তোলনে নির্দেশনা ◈ সাবের হোসেনকে বিদেশিদের চাপে মুক্তি দিয়েছে সরকার: নুর (ভিডিও) ◈ দুর্গাপূজা উপলক্ষে ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন করলেন  প্রধান উপদেষ্টা ◈ এবার কারা ঘোষণা করবেন এইচএসসির ফলাফল ◈ ইরান  শত্রু পক্ষকে ঘায়েলে যে কৌশলে আগাচ্ছে ◈ ঢাকায় চাকরির সুযোগ আন্তর্জাতিক সংস্থায় , থাকছে নানা সুবিধা ◈ সাবেক দুই মন্ত্রী রিজার্ভ চুরির মূল হোতাদের বাদ দিতে সিআইডিকে ধমক দিয়েছিলেন (ভিডিও) ◈ বাংলাদেশ থেকে গার্মেন্টসের অর্ডার সরে যাচ্ছে ভারত, পাকিস্তানসহ বিভিন্ন দেশে

প্রকাশিত : ১২ অক্টোবর, ২০২৪, ০৪:২০ দুপুর
আপডেট : ১২ অক্টোবর, ২০২৪, ০৭:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঢাকায় চাকরির সুযোগ আন্তর্জাতিক সংস্থায় , থাকছে নানা সুবিধা

নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে যুক্তরাজ্যভিত্তিক আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা অ্যাকশনএইড বাংলাদেশ (এএবি)। প্রতিষ্ঠানটির রেসিলিয়েন্স অ্যান্ড ক্লাইমেট জাস্টিস (আরঅ্যান্ডসিজে) বিভাগে নিয়োগ দেয়া হবে। আগ্রহ ও যোগ্যতা থাকলে অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারেন।

পদের নাম ও সংখ্যা: সিনিয়র প্রোগ্রাম অফিসার, ১টি।

আবেদনের যোগ্যতা: প্রার্থীর ক্লাইমেট চেঞ্জ, এনভায়রনমেন্ট সায়েন্স, অর্থনীতি, ইন্টারন্যাশনাল রিলেশনস, ডেভেলপমেন্ট স্টাডিজ বা এ এ ধরনের বিষয়ে স্নাতক/সম্মান ডিগ্রি থাকতে হবে। এ ছাড়া জাতীয় বা আন্তর্জাতিক কোনো সংস্থায় ৩ থেকে ৪ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। নারী-পুরুষ উভয় প্রার্থীই আবেদন করতে পারবেন। কর্মস্থল ঢাকায়।
 
বেতন: মাসিক বেতন ৮৬ হাজার ৬৭৪ টাকা করে দেয়া হবে। এ ছাড়া উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, মেডিকেল সুবিধা, গ্রুপ লাইফ ইনস্যুরেন্স এবং মোবাইল ও ইন্টারনেট বিল দেয়া হবে।
 
আবেদনের নিয়ম: আগ্রহীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে ক্লিক করুন এখানে
 
আবেদনের সময়সীমা: আগামী ১৭ অক্টোবর পর্যন্ত আবেদন করা যাবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়