শিরোনাম
◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে ◈ অস্ট্রেলিয়ার তা-বে উড়ে গেলো ইংল্যান্ড  ◈ নারী দলের লঙ্কান কোচকে ২০ বছরের নিষেধাজ্ঞা দিলো ক্রিকেট অস্ট্রেলিয়া ◈ দিল্লিতে এক কেজির ইলিশ বিক্রি হচ্ছে ৩ হাজার রুপিতে ! ◈ অতিরিক্ত ডিআইজি মশিউর রহমান গ্রেফতার (ভিডিও) ◈ খাগড়াছড়ির দীঘিনালায় শিক্ষার্থীদের মিছিলে হামলা-সংঘর্ষ, গুলি (ভিডিও)

প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারি, ২০২৪, ০৩:২৪ দুপুর
আপডেট : ২১ ফেব্রুয়ারি, ২০২৪, ০৭:৪৩ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ইসরায়েলি ড্রোন আটক করল হিজবুল্লাহ

সাজ্জাদুল ইসলাম: [২] গত রোববার ইসরায়েলের সংবাদমাধ্যম এ খবর জানিয়েছে। তবে হিজবুল্লাহর পক্ষ থেকে এ ব্যাপারে তাৎক্ষণিকভাবে কোন মন্তব্য পাওয়া যায়নি। সূত্র: আনাদোলু

[৩] ইসরায়েলি দৈনিক হায়োম জানায়, মেটুলা সেটেলমেন্ট কাউন্সিলের মালিকানাধীন ড্রোনটি উড্ডয়নের পরপরই অদৃশ্য হয়ে যায়। এ কাউন্সিলের প্রধান ডেভিড আজৌলে বলেন, তার বিশ্বাস হিজবুল্লাহ যোদ্ধারা ড্রোনটি আটক করেছেন।

[৪] তিনি বলেন, সমস্ত শহরে ড্রোনটির সন্ধান করেছি কিন্তু তার কোন চিহ্ন দেখতে পাইনি।

[৫] পত্রিকাটি জানায়, হিজবুল্লাহর হামলায় ইসরায়েলিদের কেউ আহত হয়েছে কিনা তা সনাক্ত করতে এই ড্রোনটি ব্যবহার করা হত। ড্রোনটির দাম প্রায় ৫০ হাজার শেকেল (১৪,০০০ ডলার)।

[৬] গাজায় ইসরায়েলের গণহত্যা ও তান্ডবের ঘটনায় লেবানন সীমান্তে হিজবুল্লাহ ও ইসরায়েলের মধ্যে হামলা ও পাল্টা হামলার ঘটনা চলছে। গাজায় প্রায় ৫ মাস ধরে চলা ইসরায়েলি হামলায় প্রায় ২৯ হজার ফিলিস্তিনি নিহত হয়েছেন।
.
এসআই/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়