শিরোনাম
◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা ◈ মণিপুরের সহিংসতায় মিয়ানমার সীমান্তে কাঁটাতার বসাচ্ছে ভারত

প্রকাশিত : ৩০ এপ্রিল, ২০২২, ১০:২৯ দুপুর
আপডেট : ২৯ আগস্ট, ২০২২, ০৬:০২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিশ্বে করোনায় একদিনে আক্রান্ত সাড়ে ৫ লাখ, মৃত্যু ২ হাজারের বেশি

মাজহারুল ইসলাম: [২] ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারস থেকে পাওয়া শনিবার সকাল পর্যন্ত পূর্ববর্তী ২৪ ঘন্টায় বিশ্বে করোনায় নতুন করে আক্রান্ত হয়েছেন আরো ৫ লাখ ৬৭ হাজার ৫১৫ জন এ সময় মৃত্যু হয়েছেন আরো ২ হাজার ২৫০ জনের। এ নিয়ে বিশ্বে এখন পর্যন্ত করোনায় মোট আক্রান্ত  ৫১ কোটি ২৮ লাখ ৩০ হাজার ৮৩৪ জন এবং মৃত্যু হয়েছে ৬২ লাখ ৫৯ হাজার ১১০ জনের। 

[৩] ওয়ার্ল্ডোমিটার্সের তথ্যানুযায়ী, জার্মানিতে শুক্রবার করোনায় আক্রান্ত হয়েছেন ৯৬ হাজার ৫২৩ জন এবং মৃত্যু হয়েছে ১৮৬ জনের। একইদিন যুক্তরাষ্ট্রে আক্রান্ত হয়েছেন ৬২ হাজার ৯৯৩ জন এবং মারা গেছেন ২৬৩ জন।

[৪] উল্লিখিত সময়ে ইতালিতে নতুন আক্রান্ত ৫৮ হাজার ৮৬১ জন, মৃত্যু ১৩৩ জনের, ফ্রান্স নতুন আক্রান্ত ৫০ হাজার ৫৫১ জন, মৃত্যু ১৫৮ জন, দক্ষিণ কোরিয়া নতুন আক্রান্ত ৫০ হাজার ৫৫১ জন, মৃত্যু ১৩৬ জন, যুক্তরাজ্য মৃত্যু ২১৬ জন, নতুন আক্রান্ত ৭ হাজার ৭১০ জন, ব্রাজিলে মৃত্যু ১৯৫ জন, নতুন আক্রান্ত ১৪ হাজার ১২২ জন ও রাশিয়া মৃত্যু ১৬১ জন, নতুন আক্রান্ত ৭ হাজার ৭১০ জন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়