শিরোনাম
◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা

প্রকাশিত : ১০ জুন, ২০২২, ০৪:৪৫ দুপুর
আপডেট : ১১ জুন, ২০২২, ১০:৫৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কলকাতায় বাংলাদেশ হাইকমিশনের সামনে গুলি, নিহত ২

কলকাতায়-বাংলাদেশ-হাইকমিশনের-সামনে-কনস্টেবলের-গুলিতে-নিহত-নারী

খালিদ আহমেদ: ভারতের কলকাতার পার্ক সার্কাসে বাংলাদেশ উপদূতাবাসের সামনে এলোপাতাড়ি গুলির ঘটনা ঘটেছে। এতে নিহত হয়েছেন দুইজন। শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে।

জানা যায়, উপদূতাবাসের নিরাপত্তার দায়িত্বে থাকা কলকাতা পুলিশের এক সদস্য এলোপাতাড়ি গুলি চালাতে শুরু করে। গুলিতে তৎক্ষণাৎ মৃত্যু হয় পথচারী এক নারীর। জখম হয় আরও একজন। এরপর নিজের সার্ভিস গান দিয়ে নিজেই আত্মঘাতী হয় ওই পুলিশকর্মী। ঘটনার পর পর ঘটনাস্থলে পৌঁছে গেছে বিশাল পুলিশবাহিনী। নিরাপত্তার ঘেরাটোপে থাকা এলাকায় কী করে এমন ঘটনা ঘটলো তা নিয়ে ক্ষোভ জানিয়েছে উপ-দূতাবাস।

স্থানীয়রা বলছেন, প্রায় ১২ থেকে ১৫ রাউণ্ড গুলি চলেছে। ঘটনার সময় ওই নারী স্কুটিতে রাস্তায় যাতায়াত করছিল। গুলি চালানোর কারণ এখনো জানতে পারেনি কলকাতা পুলিশ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়