শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১০ জুন, ২০২২, ০১:৩৯ রাত
আপডেট : ১০ জুন, ২০২২, ১১:২৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মায়ের সামনে মেয়েকে ধর্ষণ, ২ ধর্ষককে পোড়ালো গ্রামবাসী

প্রতীকী ছবি

আন্তর্জাতিক ডেস্ক: ধর্ষণে অভিযুক্ত দুই যুবককে জীবন্ত পোড়ানোর অভিযোগ পাওয়া গেছে এক গ্রামের বাসিন্দাদের বিরুদ্ধে। তাদের মধ্যে একজন মৃত্যুবরণ করেছে। অপরজন মৃত্যুমুখে পতিত। বুধবার (৮ জুন) এমন ঘটনা ঘটেছে ভারতের ঝাড়খণ্ড রাজ্যে।

জানা যায়, মায়ের সঙ্গে একটি কাজে বেরিয়েছিলেন এক তরুণী। এরপর তাদের পথ আটকান সুনীল ওঁরাও ও আশিস কুমার নামে দুই যুবক। এরপর মায়ের সামনে থেকেই যুবতীকে তুলে নিয়ে ধর্ষণ করে তারা।

এমন খবর সামনে আসতেই ক্ষিপ্ত হয়ে ওঠেন গ্রামবাসী। পরে, বুধবার রাতে ওই দুই যুবককে মোটরসাইকেলসহ আটক করে গ্রামবাসী। তাদের বেধড়ক মারধরের পর শরীরে আগুন ধরিয়ে দেয় গ্রামবাসী।

পরে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। পুলিশ সেখানে যেতে যেতে সুনীল নামে এক অভিযুক্তের শরীর পুরোপুরি জ্বলে যায়। পরবর্তীতে মারা যায় সে। অন্যজনকে কোনো রকমে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় তারা। কিন্তু তার শরীরে বেশিরভাগ অংশই ঝলসে গিয়েছে বলে জানিয়েছে পুলিশ। বিষয়টি খতিয়ে দেখছে স্থানীয় প্রশাসন। সূত্র: আনন্দবাজার।

  • সর্বশেষ
  • জনপ্রিয়