শিরোনাম
◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা

প্রকাশিত : ১০ জুন, ২০২২, ০১:৩৯ রাত
আপডেট : ১০ জুন, ২০২২, ১১:২৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মায়ের সামনে মেয়েকে ধর্ষণ, ২ ধর্ষককে পোড়ালো গ্রামবাসী

প্রতীকী ছবি

আন্তর্জাতিক ডেস্ক: ধর্ষণে অভিযুক্ত দুই যুবককে জীবন্ত পোড়ানোর অভিযোগ পাওয়া গেছে এক গ্রামের বাসিন্দাদের বিরুদ্ধে। তাদের মধ্যে একজন মৃত্যুবরণ করেছে। অপরজন মৃত্যুমুখে পতিত। বুধবার (৮ জুন) এমন ঘটনা ঘটেছে ভারতের ঝাড়খণ্ড রাজ্যে।

জানা যায়, মায়ের সঙ্গে একটি কাজে বেরিয়েছিলেন এক তরুণী। এরপর তাদের পথ আটকান সুনীল ওঁরাও ও আশিস কুমার নামে দুই যুবক। এরপর মায়ের সামনে থেকেই যুবতীকে তুলে নিয়ে ধর্ষণ করে তারা।

এমন খবর সামনে আসতেই ক্ষিপ্ত হয়ে ওঠেন গ্রামবাসী। পরে, বুধবার রাতে ওই দুই যুবককে মোটরসাইকেলসহ আটক করে গ্রামবাসী। তাদের বেধড়ক মারধরের পর শরীরে আগুন ধরিয়ে দেয় গ্রামবাসী।

পরে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। পুলিশ সেখানে যেতে যেতে সুনীল নামে এক অভিযুক্তের শরীর পুরোপুরি জ্বলে যায়। পরবর্তীতে মারা যায় সে। অন্যজনকে কোনো রকমে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় তারা। কিন্তু তার শরীরে বেশিরভাগ অংশই ঝলসে গিয়েছে বলে জানিয়েছে পুলিশ। বিষয়টি খতিয়ে দেখছে স্থানীয় প্রশাসন। সূত্র: আনন্দবাজার।

  • সর্বশেষ
  • জনপ্রিয়