শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ০৮ জুন, ২০২২, ০৬:০২ বিকাল
আপডেট : ০৮ জুন, ২০২২, ০৭:৪৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পাকিস্তানে যাত্রীবাহী ভ্যান খাদে পড়ে নিহত ২২ 

পাকিস্তানে যাত্রীবাহী ভ্যান খাদে পড়ার পর উদ্ধার কাজ চলছে

ডেস্ক রিপোর্ট: পাকিস্তানের কোয়েটার কিলা সাইফুল্লাহ এলাকায় ন্যাশনাল হাইওয়েতে বুধবার (৮ জুন) যাত্রীবাহী এক ভ্যান খাদে পড়ে। এতে অন্তত ২২ জন নিহত হয়েছে।  

কিলা সাইফুল্লাহর ডেপুটি কমিশনার হাফিজ কাসিম কাকার হতাহতের খবর নিশ্চিত করেছেন। তিনি বলেন, আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মধ্যে নারী ও শিশু রয়েছে বলে জানান তিনি। 

প্রাথমিক রিপোর্টে জানা যায়, ঘটনাস্থলে ১০ যাত্রী নিহত হয় এবং বেশ কয়েকজন যাত্রী গুরুতর আহত হয়। পরবর্তীতে আরও আহত ১২ জন যাত্রী নিহত হন। 

ডেপুটি কমিশনার আরও জানান, যাত্রীবাহী ভ্যানটি লরালাই থেকে ঝাবের দিকে যাচ্ছিলো। পথিমধ্যে আক্তারজাই আদোলায় দুর্ঘটনার কবলে পড়ে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়