শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ০৮ জুন, ২০২২, ০১:৪২ রাত
আপডেট : ০৮ জুন, ২০২২, ১১:১৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মমতা বন্দ্যোপাধ্যায়কে অশালীন মন্তব্য, গ্রেপ্তার রোদ্দুর রায়

ছবি: সংগৃহীত

অনলাইন ডেস্ক: এর আগে মমতা বন্দ্যোপাধ্যায় বাংলা আকাদেমি পুরস্কার পাওয়ার পর পশ্চিমবঙ্গের মুুখ্যমন্ত্রীকে কুরুচিকর ভাষায় আক্রমণ করেছিলেন রোদ্দুর রায়। সেইসময় তাঁর নামে একাধিক থানায় এফআইআর দায়ের করা হয়েছিল।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ফেসবুকে লাগাতার অশালীন মন্তব্য করে অবশেষে কলকাতা পুলিশের হাতে মঙ্গলবার (৭ জুন) গ্রেপ্তার হয়েছেন ইউটিউবার রোদ্দুর রায়। 

তাকে গোয়া থেকে গ্রেপ্তার করা হয়েছে বলে একটি সূত্রের বরাতে জানিয়েছে দ্য হিন্দুস্তান টাইমস। 

এর আগে মমতা বন্দ্যোপাধ্যায় বাংলা আকাদেমি পুরস্কার পাওয়ার পর পশ্চিমবঙ্গের মুুখ্যমন্ত্রীকে কুরুচিকর ভাষায় আক্রমণ করেছিলেন রোদ্দুর রায়। সেইসময় তাঁর নামে একাধিক থানায় এফআইআর দায়ের করা হয়েছিল। সেই রেশ কাটতে না কাটতেই দিনকয়েক আগে ফের ফেসবুক লাইভে এসে মমতা বন্দ্যোপাধ্যায়কে গালিগালাজ করেন রোদ্দুর রায়। এই বিতর্কিত ইউটিউবার নিশানা বানান অভিষেক বন্দ্যোপাধ্যায়কেও।

এরপরই ৩ জুন মমতার তৃণমূল কংগ্রেস দলের নেতা ঋজু দত্ত চিৎপুর থানায় অভিযোগ দায়ের করেন রোদ্দুর রায়ের বিরুদ্ধে।

এর আগে ১২ মে নিজেদের তৃণমূলের কর্মী হিসেবে দাবি করে রোদ্দুর রায়ের নামে থানায় অভিযোগ জানান দুই ব্যক্তি। রোদ্দুর রায়ের নামে পাটুলি থানা ও লালবাজার সাইবার সেলে অভিযোগ দায়ের করা হয়েছিল। পাটুলি থানায় অভিযোগ দায়ের করেছেন অরিত্র সাহা, সাইবার সেলে অভিযোগ দায়ের করেন বিজয় বন্দ্যোপাধ্যায়। দু'জনেরই দাবি- পশ্চিমবঙ্গের নির্বাচিত মুখ্যমন্ত্রীর সম্মানহানি করা হয়েছে তাঁর বাংলা আকাদেমি পুরস্কার পাওয়ার পরেই। এই অপরাধে তাঁর বিরুদ্ধে যথাযথ শাস্তির দাবি জানান দু'জনেই। তার ভিত্তিতে, জামিন অযোগ্য ধারায় একাধিকবার এফআইআর দায়ের পর অবশেষে গ্রেপ্তার হলেন রোদ্দুর রায়। 

সূত্র: হিন্দুস্তান টাইমস 

  • সর্বশেষ
  • জনপ্রিয়