শিরোনাম

প্রকাশিত : ০৫ জুন, ২০২২, ০৬:৪৪ বিকাল
আপডেট : ০৫ জুন, ২০২২, ০৮:৫৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ইমরান খানকে হত্যার ষড়যন্ত্রের গুজব, ইসলামাবাদে ১৪৪ ধারা জারি

ইমরান খান

ডেস্ক রিপোর্ট: পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানকে হত্যার ষড়যন্ত্রের গুজব ছড়িয়ে পরার পর দেশটির বানি গালা শহর সংলগ্ন এলাকায় নিরাপত্তা সংস্থাগুলো উচ্চ সতর্কতা জারি করেছে। শনিবার (৪ মে) ইসলামাবাদের পুলিশ বিভাগ এই তথ্য জানিয়েছে।  

শনিবার ইসলামাবাদের পুলিশের মুখপাত্র বলেন, ইসলামাবাদে ইতোমধ্যে ১৪৪ ধারা জারি এবং জমায়েতও নিষিদ্ধ করে দেওয়া হয়েছে। 

ইসলামাদ পুলিশ টুইট বার্তায় বলেছে, ইসলামাবাদের আবাসিক এলাকা বানি গালায় ইমরান খানের প্রত্যাশিত আগমনের পরিপ্রেক্ষিতে নিরাপত্তা বাড়ানো হয়েছে এবং উচ্চ সতর্কতা জারি করা হয়েছে। যদিও এখন পর্যন্ত ইসলামাবাদ পুলিশ ইমরান খানের দল থেকে ফিরে আসার কোনো নিশ্চিত খবর পায়নি।' 

এতে আরও বলা হয়েছে, নিরাপত্তা বিভাগ বানিগালায় নিবেদিত নিরাপত্তা মোতায়েন করেছে । বানি গালার লোকদের তালিকা এখনও পুলিশকে দেওয়া হয়নি। ইসলামাবাদে ১৪৪ ধারা জারি করা হয়েছে এবং জেলা ম্যাজিস্ট্রেটের আদেশ অনুসারে কোনো জামাতের অনুমতি নেই। 

পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, 'ইসলামাবাদ পুলিশ আইন অনুযায়ী ইমরান খানকে সম্পূর্ণ নিরাপত্তা দেবেন এবং ইমরান খানের নিরাপত্তা দলের কাছ থেকেও পারস্পরিক সহযোগিতা আশা করা হচ্ছে।' 

ইমরান খানের ভাগ্নে হাসান নিয়াজি বলেন, পিটিআই প্রধানের যদি কিছু হয় তবে এই কাজটিকে পাকিস্তানের ওপর আক্রমণ হিসেবে গণ্য করা হবে। এর জবাব হবে আক্রমনাত্মক।

এর আগে ফাওয়াদ চৌধুরী বলেন, পিটিআই চেয়ারম্যান ইমরান খান রোববার ইসলামাবাদে আসছেন। সূত্র: ইত্তেফাক 

  • সর্বশেষ
  • জনপ্রিয়