শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ২৮ মে, ২০২২, ০১:০৫ দুপুর
আপডেট : ০৪ জুন, ২০২২, ১১:৩৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পিটিআই নেতাদের উপর ক্ষিপ্ত ইমরান খান

ইমরান খান

ইমরুল শাহেদ: পিটিআই চেয়ারম্যান ইমরান খান দলের সিনিয়র নেতাদের ভূমিকায় অসন্তোষ প্রকাশ করেছেন। তিনি অভিযোগ করেছেন, ইসলামাবাদমুখী আজাদী মার্চে তারা প্রত্যাশিত সংখ্যক সমর্থক জড়ো করতে পারেননি। জিওটিভি

জিওনিউজের উপস্থাপক শাহজেব খানজাদা বলেছেন, পিটিআই চেয়ারম্যান আরো বেশি সংখ্যক সমর্থক আশা করেছিলেন। তিনি ভেবেছিলেন তার সরকার ক্ষমতাচ্যুত হওয়ার পরপরই আমজনতা রাস্তায় নেমে আসবেন। 

ইমরান খানের এই অসন্তোষের বীজ বপিত হয়েছে পাঞ্জাব থেকে। সেখানে পিটিআই দলের পার্লামেন্ট সদস্য রয়েছেন ৮৩ জন এবং প্রাদেশিক সরকারে দলটির আসন রয়েছে ১৫৮টি। কিন্তু সেখানে তারা তেমন একটা সমর্থক জড়ো করতে পারেননি। লাহোরে মিছিল হয়েছে খুব কম সংখ্যক সমর্থক নিয়ে। 

করাচিতে কিছু সমর্থক জড়ো হলেও সিন্ধু প্রদেশে পিটিআই দল কোনো রাজনৈতিক কর্মকাণ্ডে যুক্ত হয়নি। রাওয়ালপিন্ডিতে কোনো মিছিল হয়নি। এমন কি নেতাদেরও দৃশ্যপটে দেখা যায়নি। এসব নিয়েই পিটিআইয়ের সিনিয়র নেতাদের উপর ক্ষিপ্ত পার্টির চেয়ারম্যান ইমরান খান। কিন্তু এ ব্যাপারে পার্টি নেতাদের অভিমত ভিন্ন। তারা বলেছেন, বিবৃতি এবং বাস্তবতা ভিন্ন হওয়ায় শৃংখলা বিনষ্ট হয়েছে। একবার বলা হয়েছে ২৫ মে আজাদী মার্চ হবে। আবার বলা হয়েছে ২৯ মে হবে। শেষ পর্যন্ত ২৫ মে নির্ধারিত হয়েছে, তাও সময় কম দিয়ে। এজন্য যাতায়াতের ব্যবস্থা করা যায়নি এবং আনুষঙ্গিক প্রস্তুতির ক্ষেত্রেও থেকে গেছে অনিশ্চয়তা। সুতরাং সমর্থক আয়োজনে ব্যাঘাত ঘটেছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়