শিরোনাম
◈ দিল্লিতে এক কেজির ইলিশ বিক্রি হচ্ছে ৩ হাজার রুপিতে ! ◈ খাগড়াছড়ির দীঘিনালায় শিক্ষার্থীদের মিছিলে হামলা-সংঘর্ষ, গুলি (ভিডিও) ◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া

প্রকাশিত : ২৮ এপ্রিল, ২০২২, ০২:৩৬ দুপুর
আপডেট : ২৮ এপ্রিল, ২০২২, ০২:৩৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

খেরাসনে বিস্ফোরণ, কিয়েভে জাতিসংঘ মহাসচিব

ইমরুল শাহেদ: [২] রাশিয়া অধিকৃত খেরাসনের কেন্দ্রস্থলে তিনটি ক্ষেপনাস্ত্র হামলা চালিয়েছে ইউক্রেন। রিয়া বার্তা সংস্থা বলেছে, এর দুটি আকাশেই ধ্বংস করে দিয়েছে রুশ বাহিনী। রয়টার্স

[৩] রিয়ার রিপোর্টার বলেছেন, একটি বোমা বিস্ফোরিত হয়েছে টেলিভিশন সেন্টারের কাছাকাছি। খেরাসনে রাশিয়ার নিয়োগপ্রাপ্ত কর্মকর্তারা বলেছেন, ১ মে থেকে সেখানে রুবলে লেনদেন শুরু হবে। 

[৪] অন্যদিকে দি ফ্রি প্রেস জার্নাল জানিয়েছে, রুশ প্রেসিডেন্ট ভøাদিমির পুতিনের সঙ্গে বৈঠক করার পর জাতিসংঘ মহাসচিব ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কির সঙ্গে বৈঠকের জন্য বৃহস্পতিবার কিয়েভ পৌঁচেছেন। 

[৫] মহাসচিব মস্কো থেকে চলে যান পোল্যান্ড। সেখান থেকে ট্রেনে তিনি কিয়েভ আসেন। 

[৬] এছাড়াও মহাসচিব বৈঠক করবেন ইউক্রেনের পররাষ্ট্রমন্ত্রী ডিমট্রো কুলেবার সঙ্গে। তারা রাজধানীর বাইরের একটি স্থানও পরিদর্শন করবেন। তবে স্থানটির নাম গোপন রাখা হয়েছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়