শিরোনাম
◈ তিন পার্বত্য জেলার পরিস্থিতি নিয়ে আইএসপিআর যা জানালো ◈ বিএনপির বিশৃঙ্খলা রোধে তারেক রহমানের যত ‘স্মার্ট অ্যাকশন’ ◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের

প্রকাশিত : ২১ মে, ২০২২, ১২:৫২ দুপুর
আপডেট : ২১ মে, ২০২২, ১২:৫২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সিওলে মাতলামোর জেরে বাইডেনের সিক্রেট সার্ভিসের দুই এজেন্টকে যুক্তরাষ্ট্রে ফেরত

রাশিদুল ইসলাম : [২] দক্ষিণ কোরিয়ায় যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বাইডেনের সফরের প্রস্তুতি তদারকি দেখভালের দায়িত্বে ছিলেন এ দুজন। কিন্তু তারা সিওলের একটি হোটেলে যেয়ে মদ খেয়ে ঝগড়া বাধিয়ে তুলকালাম কাণ্ড করে। আরটি

[৩] গত বৃহস্পতিবার সকালে এ ঘটনার পর সিক্রেট সার্ভিসের একজন গ্রান্ড হায়াত হোটেলের বাইরে এক ট্যাক্সি ড্রাইভারের ওপর চড়াও হয়। এই হোটেলেই প্রেসিডেন্ট বাইডেন উঠেছেন।

[৪] রয়টার্সকে দক্ষিণ কোরিয়ার পুলিশ বলছে সিক্রেট সার্ভিসের একজন সদস্যকে গ্রেফতার করা হয়। কিন্তু মার্কিন কর্মকর্তারা তা চেপে গিয়ে বলছেন তার বিরুদ্ধে তদন্ত চলছে মাত্র। 

[৫] সিক্রেট সার্ভিসের মুখপাত্র অ্যান্থনি গুগলিয়েলমি এক বিবৃতিতে বলেছেন, যুক্তরাষ্ট্রে ফেরত পাঠানো ওই দুইজনকে অবিলম্বে তাদের দায়িত্বে ফিরিয়ে দেওয়া হবে এবং প্রশাসনিক ছুটিতে রাখা হবে। সিওলে বাইডেনের সফরে এ ঘটনার কোনো প্রভাব পড়েনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়