শিরোনাম
◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে ◈ অস্ট্রেলিয়ার তা-বে উড়ে গেলো ইংল্যান্ড  ◈ নারী দলের লঙ্কান কোচকে ২০ বছরের নিষেধাজ্ঞা দিলো ক্রিকেট অস্ট্রেলিয়া ◈ দিল্লিতে এক কেজির ইলিশ বিক্রি হচ্ছে ৩ হাজার রুপিতে ! ◈ অতিরিক্ত ডিআইজি মশিউর রহমান গ্রেফতার (ভিডিও) ◈ খাগড়াছড়ির দীঘিনালায় শিক্ষার্থীদের মিছিলে হামলা-সংঘর্ষ, গুলি (ভিডিও) ◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা?

প্রকাশিত : ২০ মে, ২০২২, ১০:০৩ দুপুর
আপডেট : ২০ মে, ২০২২, ১১:৪০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিশ্বে করোনায় আক্রান্ত আরও ৮ লাখ, মৃত্যু ১৭৬২

বিশ্বে করোনায় আক্রান্ত আরও প্রায় ৮ লাখ, মৃত্যু ১৭৬২

মাজহারুল ইসলাম: [২] ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারস থেকে পাওয়া তথ্যানুযায়ি, শুক্রবার সকাল পর্যন্ত পূর্ববর্তী ২৪ ঘন্টায় বিশ্বে করোনায় নতুন করে আক্রান্ত ৭ লাখ ৮৯ হাজার ৪১৬ জন এবং মৃত্যু হয়েছে ১ হাজার ৭৬২ জনের। 

[৩] এ নিয়ে বিশ্বে এখন পর্যন্ত করোনায় মোট আক্রান্ত ৫২ কোটি ৫৫ লাখ ৩০ হাজার ৯৯৫ জন এবং মৃত্যু হয়েছে ৬২ লাখ ৯৬ হাজার ৯১৭ জনের।

[৪] একই সময়ে উত্তর কোরিয়ায় আক্রান্ত ২ লাখ ৬২ হাজার ২৮০ জন এবং মৃত্যু হয়েছে ১ জনের। কানাডায় করোনা আক্রান্ত ৭ হাজার ৫৪৬ জন এবং মৃত্যু হয়েছে ২৪০ জনের। জার্মানিতে আক্রান্ত ৫৬ হাজার ৪৪৬ জন এবং মৃত্যু হয়েছে ১৩৯ জনের। যুক্তরাষ্ট্রে মৃত্যু হয়েছে ২০১ জন এবং শনাক্ত হয়েছেন ৮৮ হাজার ১৩০ জন। ইতালিতে আক্রান্ত ৩০ হাজার ৩১০ জন এবং মৃত্যু হয়েছে ১০৮ জন। রাশিয়ায় আক্রান্ত ৪ হাজার ৯২৭ জন এবং মৃত্যু হয়েছে ৯৭ জনের। দক্ষিণ কোরিয়ায় আক্রান্ত ২৮ হাজার ১০৫ জন এবং মৃত্যু হয়েছে ৪০ জনের। ব্রাজিলে মৃত্যু হয়েছে ১১৫ জন এবং আক্রান্ত ১০ হাজার ৪১৫ জন। অস্ট্রেলিয়ায় আক্রান্ত ৫৪ হাজার ৭৯ জন এবং মৃত্যু হয়েছে ৫১ জনের।

  • সর্বশেষ
  • জনপ্রিয়