শিরোনাম
◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা ◈ মণিপুরের সহিংসতায় মিয়ানমার সীমান্তে কাঁটাতার বসাচ্ছে ভারত

প্রকাশিত : ১৬ মে, ২০২২, ০২:৫৫ দুপুর
আপডেট : ১৬ মে, ২০২২, ০৩:২৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের নিরাপত্তা জোরদার

ইমরুল শাহেদ: [২] প্রধানমন্ত্রীর নির্দেশে পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের নিরাপত্তা আরো জোরদার করা হয়েছে। স্বরাষ্ট্রমন্ত্রীকে নির্দেশ দিয়ে প্রধানমন্ত্রী শেহবাজ শরীফ বলেছেন, ইসলামাবাদের রাজনৈতিক জনসভার সময় ইমরান খানকে যেন একবিন্দু পানিও প্রবেশ করতে না পারে এমন নিরাপত্তা দিতে হবে। জিওটিভি

[৩] এ ব্যাপারে প্রধানমন্ত্রী দুটি হুমকির বিষয় নিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেছেন। তারপরই তিনি সাবেক প্রধানমন্ত্রীর নিরাপত্তা ব্যবস্থা নেন। 

[৪] ইমরান খানের বানি গালা ভবনে ৯৪ জন নিরাপত্তা কর্মকর্তা মোতায়েন করা হবে বলে উল্লেখ করেছেন স্বমন্ত্রণালয়ের একজন মুখপাত্র। তাদের মধ্যে ২২ জন হবে ইসলামাবাদ পুলিশ থেকে এবং ৭২ জন হবে ফ্রন্টিয়ার কন্টেবুলারি থেকে। 

[৫] এছাড়া নিরাপত্তা সার্ভিস থেকে আরো থাকবেন ২৬ জন কর্মকর্তা এবং নয়জন সেনা সদস্যও থাকবেন। আরো থাকবে খাইবার পাখতুনখোয়া পুলিশের ২৬ এবং গিলগিট-বালতিস্তানের ৬ সদস্য।  

  • সর্বশেষ
  • জনপ্রিয়