শিরোনাম
◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে

প্রকাশিত : ১৫ মে, ২০২২, ১১:১৬ দুপুর
আপডেট : ১৫ মে, ২০২২, ১১:৫৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দেশ চোরদের হাতে যাওয়ার চেয়ে অ্যাটম বোমা পড়াও ভাল : ইমরান

রাশিদুল ইসলাম : [২] পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিকে ইনসাফ (পিটিআই) দলের চেয়ারম্যান ইমরান খান বলেছেন, আমার কিছু হলে ষড়যন্ত্রের নেপথ্যে যারা তাদের ভিডিও প্রকাশ করে দেয়া হবে। তিনি শনিবার শিয়ালকোটের জলসায় আদালতের প্রতি আহ্বান জানিয়ে সাবেক বিরোধী দল এবং বর্তমান সরকারে থাকা দলগুলোর নেতাদের বিরুদ্ধে দুর্নীতির তদন্তকারীদের নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানান। জিও নিউজ।

[৩] ইমরান তার বিরুদ্ধে ষড়যন্ত্র মোকাবেলায় একটি ভিডিও রেকর্ড করেছেন এবং তা একটি নিরাপদ স্থানে জমা রেখেছেন। এই ষড়যন্ত্রে, তার সরকারকে ক্ষমতাচ্যুত করতে যেসব ব্যক্তি জড়িত তাদের প্রত্যেকের চরিত্র এতে তুলে ধরা হয়েছে। রাজনীতিক হিসেবে আমার কি করা উচিত তা ভাবিনি। তবে এটা আমার কাছে একটি জিহাদ।

[৪] এদিকে শনিবার বানিগালা অঞ্চলে নিজের বাড়িতে সাংবাদিকদের কাছে ইমরান খান বলেন, এই ভিডিও করার কারণ হলো, পাকিস্তানে শক্তিধর লোকজনের বিরুদ্ধে জবাবদিহিতা নিশ্চিত করা হয় না। দেশটা চোরদের হাতে চলে যাচ্ছে। এর চেয়ে পাকিস্তানে অ্যাটম বোমা পড়াও ভাল ছিল। তারা প্রতিটি সরকারি প্রতিষ্ঠানকে ধ্বংস করছে। বিচার ব্যবস্থারও ক্ষতি করছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়