শিরোনাম
◈ বিএনপির বিশৃঙ্খলা রোধে তারেক রহমানের যত ‘স্মার্ট অ্যাকশন’ ◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর

প্রকাশিত : ১৫ মে, ২০২২, ১০:০৫ দুপুর
আপডেট : ২৯ আগস্ট, ২০২২, ০৬:২১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিশ্বে একদিনের ব্যবধানে করোনায় মৃত্যু ও শনাক্ত কমেছে

করোনা

মাজহারুল ইসলাম: [২] ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারস থেকে পাওয়া তথ্যানুযায়ি রোববার সকাল পর্যন্ত পূর্ববর্তী ২৪ ঘন্টায় বিশ্বে করোনায় নতুন করে আক্রান্ত হয়েছেন আরো ৪ লাখ ১৬৯৩ জন এবং মৃত্যু হয়েছে আরো ৮৪৬ জনের। এতে একদিনের ব্যবধানে করোনায় মৃত্যু ও শনাক্ত কমেছে। এ নিয়ে এখন পর্যন্ত করোনায় বিশ্বে মৃত্যু হয়েছে মোট ৬২ লাখ ৮৭ হাজার ৬৩১ জনের এবং আক্রান্ত মোট ৫২ কোটি ৮ লাখ ২১ হাজার ৯ জন।

[৩] গত একদিনে রাশিয়ায় মৃত্যু হয়েছে ১০৭ জনের এবং নতুন করে আক্রান্ত হয়েছেন আরো পাঁচ হাজার ৪৭ জন। একই সময়ে তাইওয়ানে আক্রান্ত ৬৪ হাজার ৪১ জন এবং মৃত্যু ৪০ জন। যুক্তরাষ্টে করোনায় আরো ৫৫ জনের মৃত্যু এবং ২৬ হাজার ৭৪০ জন আক্রান্ত হয়েছেন। জার্মানিতে নতুন করে আক্রান্ত ৪০ হাজার ৯২৯ জন এবং মৃত্যু ৯৮ জন। 

[৪] ব্রাজিলে আক্রান্ত ১৭ হাজার ৩৫৫ জন এবং মৃত্যু ৯০ জন। ভারতে নতুন করে আক্রান্ত এক হাজার ৯১০ জন এবং তবে এসময়ে কারও মৃত্যুর তথ্য পাওয়া যায়নি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়