শিরোনাম

প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর, ২০২২, ০৯:৩১ সকাল
আপডেট : ১৮ সেপ্টেম্বর, ২০২২, ১২:২৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিয়ের আট বছর পর স্ত্রী জানলেন তার স্বামী একজন নারী

মহসীন কবির: বিয়ের ৮ বছর পর স্ত্রী জানতে পারলেন তার স্বামী পুরুষ নয় নারী। এ ঘটনা জানার পর ৪০ বছর বয়সী ঐ নারী বিস্মিত হয়েছেন। স্বামী হিসেবে নিজেকে উপস্থাপন করা ওই নারী অস্ত্রপচারের মাধ্যমে তার লিঙ্গ পরিবর্তন করেছেন। এ ঘটনা ভারতের গুজরাটে। খবর এনডিটিভি

এ ঘটনা জানার পর ঐ নারী তার স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। প্রাকৃতিকভাবে যৌন মিলনে অক্ষম এবং প্রতারণার অভিযোগে তার বিরুদ্ধে এ মামলা দায়ের করা হয়। 

টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়, শীতল নামের ওই নারী একটি বিবাহের ওয়েবসাইট থেকে নয় বছর আগে বিরাজ বর্ধনের খোঁজ পায়। তার প্রথম স্বামী দুর্ঘটনায় মারা যান। এ সময় তিনি একটি মেয়ে সন্তান রেখে যান। যার বর্তমান বয়স ১৪ বছর। 

এরপর ২০১৪ সালে আনুষ্ঠানিকভাবে পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিরাজ বর্ধনের সঙ্গে তার বিয়ে। বিয়ের পরই তারা হানিমুনের জন্য কাশ্মির যান। পরবর্তীতে ওই লোকটি তার সঙ্গে ব্যাপক তালবাহানা করতে থাকে। যখন তাকে চাপ প্রয়োগ করা হয়, তখন সে জানায় কয়েক বছর আগে রাশিয়াতে এক দুর্ঘটনায় তিনি যৌন সক্ষমতা হারিয়ে ফেলেন। পরবর্তীতে কার অস্ত্রপচার করা হয়।  

২০২০ সালের জানুয়ারিতে সে অতিরিক্ত মোটার কারণে অস্ত্রপচার করার কথা জানান। কিন্তু পরবর্তীতে স্বীকার করেন যে তিনি লিঙ্গ পুননির্ধারণে অস্ত্রপচার করিয়েছেন। 

ইন্ডিয়া টুডের প্রতিবেদনে আরও বলা হয়, পরবর্তীতে সে ওই নারীর সঙ্গে অপ্রাকৃতিক যৌনাচার শুরু করে এবং তাকে হুমকিও দেন যদি এ ঘটনা কারো কাছে প্রকাশ করা হয়। তাহলে তাকে করুণ পরিণতি ভোগ করতে হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়