শিরোনাম

প্রকাশিত : ১২ সেপ্টেম্বর, ২০২২, ০৭:২৫ বিকাল
আপডেট : ১২ সেপ্টেম্বর, ২০২২, ১০:০৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সন্ত্রাসের মামলায় ২০ সেপ্টেম্বর পর্যন্ত জামিনের মেয়াদ বাড়লো ইমরান খানের

ইমরান খান

ইমরুল শাহেদ : ইসলামাদের সন্ত্রাসবিরোধী আদালত সোমবার পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পিটিআই চেয়ারম্যান ইমরান খানের জামিনের মেয়াদ ২০ সেপ্টেম্বর পর্যন্ত বাড়িয়েছে। নিশ্ছিদ্র নিরাপত্তার মধ্যে তিনি আদালতে পৌঁছান। আদালতে প্রবেশ করার সময় তিনি কারো সঙ্গে কোনো কথা বলেননি। তবে তিনি আবারও বলেছেন তিনি অত্যন্ত ‘বিপজ্জনক’। ডন

গত ২০ আগস্ট অতিরিক্ত বিচারক জেবা চৌধুরীকে হুমকি দেওয়ার অভিযোগে পিটিআই প্রধানের এ্যান্টি-টেররিজম অ্যাক্টে মামলা হয়। সাবেক এই প্রধানমন্ত্রীর বিরুদ্ধে ১৪৪ ভঙ্গের অভিযোগে আরো একটি মামলা হয়েছে। অধিকন্তু, এফআইআরে নতুন ধারাটি যুক্ত করা হয়েছে। এই মামলাটিতেই ইমরান খান আদালতে হাজিরা দিলেন।

আগের শুনানিতে, বিশেষ প্রসিকিউটর ধারাগুলি যুক্ত করার বিষয়টি নিশ্চিত করেছিলেন এবং স্বীকার করেছিলেন যে এই ধারাগুলি প্রাথমিকভাবে এফআইআরে যুক্ত করা হয়নি।

ইমরান খানের বিরুদ্ধে আনা সন্ত্রাসের মামলার অভিযোগ তদন্ত নিয়ে তৃতীয়বারের মতো তিনি জেআইটির মুখোমুখি হননি। আজকের শুনানিতে এটিসির বিচারক রাজা জাওয়াদ আব্বাস হাসানকে সরকারি আইনজীবী রাজা রিজওয়ান আব্বাসী বলেছেন, ইমরান খান তদন্ত কর্মকর্তাদের সামনে হাজির হননি। ইমরান খানকে তদন্তে সহযোগিতা করার জন্য তিনটি নোটিশ দেওয়া হয়েছে তিনি কোনোটিরই জবাব দেননি।

ইমরান খানের আইনজীবী বাবর আওয়ান বলেন, সরকারি আইনজীবীকে বলা হয়েছে, ইমরান খানের বিবৃতিটি তদন্ত কর্মকর্তার কাছে আছে। সম্পাদনা: আলামিন শিবলী  

  • সর্বশেষ
  • জনপ্রিয়