শিরোনাম
◈ দিল্লিতে এক কেজির ইলিশ বিক্রি হচ্ছে ৩ হাজার রুপিতে ! ◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার

প্রকাশিত : ৩০ আগস্ট, ২০২২, ০১:০৩ রাত
আপডেট : ৩০ আগস্ট, ২০২২, ০৫:০২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ছেলের জন্য দুবাইয়ের সবচেয়ে বিলাসবহুল বাড়ি কিনলেন মুকেশ আম্বানি

ছেলের জন্য দুবাইয়ে ৮ কোটি ডলারে বিলাসবহুল বাড়ি কিনলেন মুকেশ আম্বানি

আখিরুজ্জামান সোহান: ভারতের ব্যবসায়ী মুঘল মুকেশ আম্বানি তার ছোটছেলে অনন্ত আম্বানির জন্য দুবাইয়ের সমুদ্রসৈকত পাম জুমেইরাহতে অবস্থিত সেখানকার সবথেকে মূল্যবান একটি ভিলা কিনেছেন। যার বর্তমান অর্থমূল্য প্রায়  ৮ কোটি ডলার। টাকার হিসেবে যা ৭৬৩ কোটি টাকার বেশি। ইন্ডিয়া টাইমস্

বিলাসবহুল এই বাড়িটির ছাদ থেকেই উপভোগ করা যাবে পারস্য উপসাগরের নয়নাভিরাম দৃশ্য। এছাড়া বাড়িটিতে রয়েছে ১০ টি শোবার ঘর। ব্যক্তিগত স্পাসহ একাধিক স্যুইমিং পুল। পাশে রয়েছে একাধিক তারকার বাড়ি। এর মধ্যে অন্যতম ইংল্যান্ডের ফুটবলার ডেভিড বেকহ্যাম ও বলিউড বাদশা শাহরুখ খান।

সমুদ্র সৈকতে অবস্থিত দুবাইয়ের  পাম জুমেইরাহ

সম্প্রতি কেনা এই ভিলার বিষয়টি গোপন রাখা হয়েছিল এবং বিষয়টি দেখাশোনা করেছে রিলায়েন্স ইন্ডাস্ট্রির একটি অফশোর এন্টিটি। এই ক্রয়ের সঙ্গে যুক্ত এমন একজন ব্যক্তি বলেছেন, এই ভিলাটি নিজেদের মতো সাজাবে আম্বানি পরিবার। সেখানে থাকবে কঠোর নিরাপত্তা। ওই সূত্রটি আরও বলেছেন, আম্বানির সঙ্গে দীর্ঘদিন যুক্ত এবং গ্রুপের কর্পোরেট বিষয়ক পরিচালক, পার্লামেন্ট সদস্য পরিমল নাথওয়ানি এই ভিলাটি ম্যানেজ করবেন। 

ব্লুমবার্গ বিলিয়নিয়ার্স ইনডেক্স অনুসারে, মুকেশ আম্বানির পরিবারের ৯২.৮ বিলিয়ন ডলারের সম্পত্তির তিনজন উত্তরাধিকারীর একজন ছোট ছেলে অনন্ত। বর্তমানে বিশ্বের ১১ তম ধনী ব্যক্তি, ৬৫ বছর বয়সি মুকেশ একে একে নিজের সম্পত্তিগুলি সন্তানদের ভাগ করে দিচ্ছেন। সেই ধারাবাহিকতার অংশ হিসেবে ছোট ছেলে অনন্তকে বাড়িটি কিনে দিয়েছেন বলে জানা গেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়