শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১৭ আগস্ট, ২০২২, ০৫:১৪ বিকাল
আপডেট : ১৭ আগস্ট, ২০২২, ০৫:১৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নির্বাচন কমিশনকে সম্পদের হিসাব দিলেন ইমরান খান, নিজের আছে ৪ ছাগল

ইমরুল শাহেদ: পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও তেহরিক-ই-ইনসাফ পাকিস্তানের  (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান নিজের ও স্ত্রী বুশরা বিবির সম্পদেরও হিসাব দিয়েছেন নির্বাচন কমিশনকে। তিনি ফয়সালাবাদের ১০৮ নম্বর আসন থেকে উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। জিওটিভি

সম্পদের হিসাবে দেখা গেছে, তার ৩০৪.২ বিলিয়ন রুপির সম্পদ রয়েছে। তিনি জানিয়েছেন বক্কর জেলায় তার ২২৮ কানাল জমি রয়েছে, নিজস্ব কোনো স্বর্ণালঙ্কার নেই। তবে মনোনয়নপত্রে তিনি উল্লেখ করেছেন, তার স্ত্রী বুশরা বিবির পাকপত্তন ও ওকারা এলাকায় ৬৯৮ কানাল জমি রয়েছে। স্ত্রীর নামে বানিগালায় তিন কানালের উপর একটি বাড়ি রয়েছে। তার স্ত্রীরও কোনো স্বর্ণালঙ্কার নেই। 

মনোনয়নপত্রে তিনি উল্লেখ করেন, ইসলামাবাদের কনস্টিউশন এ্যাভেন্যুতে তার একটি বাণিজ্যিক প্লট ও ফ্ল্যাট রয়েছে। এখান থেকে তিনি ভাড়া বাবদ পান ১.৪ মিলিয়ন রুপি। 

পিটিআই চেয়ারম্যান জানিয়েছেন, তার চারটি ব্যাংক অ্যাকাউন্ট আছে। কিন্তু কোনো কোম্পানিতে তার কোনো বিনিয়োগ নেই। তার কাছে নগদ আছে ১১.২২ মিলিয়ন রুপি। এছাড়া তার আছে চারটি ছাগল, যার মূল্য ০.২ মিলিয়ন রুপি।   

ইমরান খান জামান পার্কে বাড়ি নির্মাণে ৪৮ দশমিক ৬৬ মিলিয়ন রুপি ব্যয় করেছেন। আর বানিগালার বাড়ি নির্মাণে অতিরিক্ত ৪ দশমিক ৯ মিলিয়ন রুপি ব্যয় করেছেন। তবে মনোনয়নপত্রে ইমরান খান তার সন্তানদের কথা উল্লেখ করেননি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়