শিরোনাম
◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে

প্রকাশিত : ০৪ মে, ২০২২, ০৮:২৩ রাত
আপডেট : ০৪ মে, ২০২২, ০৮:২৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হোয়াটসঅ্যাপের একটি ভয়েস কলে বর্তমানে ৩২ জন ব্যবহারকারী একত্রে যোগ দিতে পাড়বে

সুমাইয়া মিতু: [২] মেটা-মালিকানাধীন মেসেজিং অ্যাপটি একটি টুইট বার্তায় হোয়াটসঅ্যাপের এই নতুন বৈশিষ্ট্য যুক্তকরার ঘোষণা দেন। টুইট বর্তায় কম্পানিটি জানায়, এখন আপনি আপনার পছন্দের ৩২ জনকে এক ভয়েস কলে রাখতে পারেন। 

[৩] মার্চ মাসে, হোয়াটসঅ্যাপ তার ওয়েব ক্লায়েন্টদের জন্য একটি নতুন নিরাপত্তা বৈশিষ্ট্য কোড ভেরিফাই চালু করেছে। নতুন বৈশিষ্ট্যটি মূলত একটি ওয়েব ব্রাউজার এক্সটেনশন যা শনাক্ত করবে যে হোয়াটসঅ্যাপ ওয়েব সংস্করণের কোডটি তার গ্রাহকদের দ্বারা ব্যবহার করা হচ্ছে, হ্যাকাররা পরিবর্তন করেছে কিনা। এটি ক্লাউড ফ্লেয়ারের সহযোগিতায় চালু করা হয়েছে।

[৪] যখন কোড ভেরিফাই সফলভাবে আপনার ওয়েব সংস্করণে কোনো পরিবর্তন নিশ্চিত করে না, তখন এর অর্থ হল আপনার সংস্করণ কোনো দূষিত সত্তার প্রভাবে নেই।এক্সটেনশন ইনস্টল করার পরে, নতুন নিরাপত্তা বৈশিষ্ট্যটি স্বয়ংক্রিয়ভাবে কাজ করবে যখন ব্যবহারকারীর পরিসংখ্যান হোয়াটসঅ্যাপ ওয়েব ব্যবহার করে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়