শিরোনাম
◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে

প্রকাশিত : ০৪ মে, ২০২২, ০৮:২০ রাত
আপডেট : ০৪ মে, ২০২২, ০৮:২০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শত্রুঘ্ন সিনহার বিরুদ্ধে ‘সেক্স স্ক্যাম’ করার অভিযোগ এনেছেন অভিনেত্রী পূজা মিশ্র

শ্রাবণী কবির : [২] অভিনেত্রী এবং মডেল পূজা মিশ্র সোমবার অভিনেতা থেকে পরিণত-টিএমসি রাজনীতিবিদ শত্রুঘ্ন সিনহার বিরুদ্ধে একটি ‘সেক্স স্ক্যামের’ গুরুতর অভিযোগ তুলেছেন। 

[৩] মিশ্র মিডিয়ার সাথে কথা বলার সময় অভিযোগ করেছেন যে শত্রুঘ্ন সিনহা এবং তার স্ত্রী পুনম সিনহা তাকে টার্গেট করেছিলেন যখন তিনি বলিউডে একজন উঠতি তারকা ছিলেন এবং তার উপর কালো জাদু করার পরে তাকে একটি ‘সেক্স স্ক্যামের’ সঙ্গে জড়িত করেছিলেন।

[৪] তিনি ব্যাখ্যা করেছেন যে শত্রুঘ্ন সিনহা এবং তার স্ত্রী পুনম সিনহা একজন উচ্চাকাঙ্ক্ষী অভিনেত্রী হিসাবে মুম্বাইতে থাকার সময় ১৭ বছর ধরে তাকে হয়রানি করে তার ক্যারিয়ার ধ্বংস করেছেন।

[৫] মিশ্র একজন ভিডিও জকি, অভিনেত্রী এবং মডেল। তিনি বিগ বস সিজন ৫-এ প্রতিযোগী হিসাবে তার উপস্থিতির জন্য পরিচিত। একাধিক রিয়েলিটি টিভি শোতে অংশগ্রহণ করার পাশাপাশি, তিনি ২০১৬ সালের বহুভাষিক চলচ্চিত্র আম্মা এবং ২০১৩ সালে 'ড্রিমজ: দ্য মুভি' সহ কয়েকটি সি-গ্রেড চলচ্চিত্রে অভিনয় করেছেন। .

  • সর্বশেষ
  • জনপ্রিয়