শিরোনাম
◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা ◈ মণিপুরের সহিংসতায় মিয়ানমার সীমান্তে কাঁটাতার বসাচ্ছে ভারত

প্রকাশিত : ২১ জুলাই, ২০২২, ০২:১৫ রাত
আপডেট : ২১ জুলাই, ২০২২, ০১:৪৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গাড়িতে স্ত্রী-ছেলে নিয়ে গায়ে আগুন দিলেন ঋণগ্রস্ত ব্যবসায়ী

আন্তর্জাতিক ডেস্ক: ঋণে জর্জরিত হয়ে গাড়িতে স্ত্রী-পুত্রসহ নিজের গায়ে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন প্রতিবেশি দেশ ভারতের নাগপুরের এক ব্যবসায়ী। ঘটনায় আগুনে ঝলসে ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। সেইসঙ্গে আশঙ্কাজনক অবস্থায় রয়েছে তার স্ত্রী-পুত্র দুজনেই।

আনন্দবাজার অনলাইনের এক প্রতিবেদনে বলা হয়, মঙ্গলবার বিকেলে নাগপুরে ঘটনাটি ঘটে। পুলিশ জানিয়েছে, আগুনে ঝলসে মারা যাওয়া ব্যবসায়ীর নাম রামরাজ ভাট (৫৮)। ঝলসানো অবস্থায় উদ্ধার করা মহিলা তার স্ত্রী নন্দিতা এবং ছেলে নন্দন।

পুলিশ আরো জানায়, রামরাজ একজন ব্যবসায়ী। বাজারে অনেক দেনা হয়ে গিয়েছিল। সেই দেনা মেটাতে না পেরে স্ত্রী-ছেলেকে নিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। পরিকল্পিত ভাবেই পরিবার নিয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন রামরাজ।

মধ্যাহ্নভোজনের কথা বলে গাড়িতে করে স্ত্রী এবং ছেলেকে নিয়ে হোটেলের উদ্দেশে রওনা হন রামরাজ। কিন্তু হোটেলে না গিয়ে মাঝপথেই একটি ফাঁকা রাস্তায় গাড়ি দাঁড় করান তিনি। স্ত্রী এবং ছেলে গাড়ি থামানোর কারণ বুঝে ওঠার আগেই গাড়িতে পেট্রল ঢালতে শুরু করেন তিনি। তারপর নিজের গায়ে এবং স্ত্রী-ছেলের গায়েও পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেন।

জ্বলন্ত গাড়ি থেকে দুজন আরোহীকে বেরিয়ে আসতে দেখে প্রত্যক্ষদর্শীরা। গাড়ি থেকে বেরিয়ে তারা নিজেরাই গায়ের আগুন নেভান। গুরুতর জখম অবস্থায় তাদের উদ্ধার করে পুলিশ।

পুলিশ সূত্র জানিয়েছে, রামরাজের বাড়ি থেকে একটি সুইসাইড নোট পাওয়া গিয়েছে। সেখানে তিনি দেনায় জর্জরিত হওয়ার কথা উল্লেখ করেছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়