শিরোনাম
◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা ◈ মণিপুরের সহিংসতায় মিয়ানমার সীমান্তে কাঁটাতার বসাচ্ছে ভারত

প্রকাশিত : ১৯ জুলাই, ২০২২, ১২:০৪ রাত
আপডেট : ১৯ জুলাই, ২০২২, ১০:৪৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সেতুর রেলিং ভেঙে যাত্রীবাহী বাস নদীতে, ১৩ জনের মৃত্যু

মহারাষ্ট্র সরকারের একটি বাস খাদে পড়ে ১৩ জনের মৃত্যু হয়েছে

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের ইনদোর থেকে পুণেতে যাওয়ার পথে মহারাষ্ট্র সরকারের একটি বাস খাদে পড়েছে। এতে মৃত্যু হয়েছে ১৩ জনের।

সংবাদ সংস্থা সূত্রে জানা গেছে, আগরা-মুম্বাই হাইওয়ে ধরে ইনদোর থেকে পুণে যাচ্ছিল মহারাষ্ট্র সরকারের একটি বাস। রাস্তা পিচ্ছিল হওয়ায় মধ্যপ্রদেশের ধার জেলার খালঘাট এলাকায় সঞ্জয় সেতুর রেলিং ভেঙে নদীতে পড়ে যায় বাসটি।

পুলিশ জানায়, ৫০ থেকে ৬০ জন যাত্রী ওই বাসটিতে ছিলেন। এখনো পর্যন্ত ১৫ জনকে উদ্ধার করা হয়েছে।

মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র জানিয়েছেন, ব্রেক ফেল করার জেরে এই দুর্ঘটনা ঘটতে পারে বলে মনে করা হচ্ছে।

এই ঘটনায় মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিংহ চৌহান টুইটারে লিখেছেন, দুর্ঘটনাস্থলে পৌঁছেছে জেলা প্রশাসনের দল। খারগন, ধার জেলার কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ রাখছি। আহতদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

এ ঘটনায় শোকপ্রকাশ করে টুইট করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

  • সর্বশেষ
  • জনপ্রিয়