শিরোনাম
◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে ◈ অস্ট্রেলিয়ার তা-বে উড়ে গেলো ইংল্যান্ড  ◈ নারী দলের লঙ্কান কোচকে ২০ বছরের নিষেধাজ্ঞা দিলো ক্রিকেট অস্ট্রেলিয়া ◈ দিল্লিতে এক কেজির ইলিশ বিক্রি হচ্ছে ৩ হাজার রুপিতে ! ◈ অতিরিক্ত ডিআইজি মশিউর রহমান গ্রেফতার (ভিডিও) ◈ খাগড়াছড়ির দীঘিনালায় শিক্ষার্থীদের মিছিলে হামলা-সংঘর্ষ, গুলি (ভিডিও)

প্রকাশিত : ০৪ মে, ২০২২, ০১:৫৩ দুপুর
আপডেট : ০৪ মে, ২০২২, ০৫:৫৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টুইটার ব্যবহারে লাগবে অর্থ, ঘোষণা দিলেন ইলন মাস্ক

সুমাইয়া মিতু: [২] টুইটারে দেওয়া এক বার্তায় নিজেই এই তথ্য জানিয়েছেন ইলন মাস্ক। টুইটার ব্যবহার করতে বাণিজ্যিক ও সরকারি ব্যবহারকারীদের অর্থ দিতে হবে বলে জানিয়েছেন ইলন মাস্ক। তবে সাধারণ ব্যবহারকারীদের জন্য টুইটার বিনামূল্যেই ব্যবহারযোগ্য থাকবে। রয়টার্স

[৩] সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টুইটার কেনার পর থেকে বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তি ইলন মাস্ক নিয়মিত আলোচনায় রয়েছেন। রেকর্ড ৪৪ বিলিয়ন মার্কিন ডলারে টুইটার কেনার চুক্তি করেছেন ইলন মাস্ক। এরপর থেকেই অনেক সংবাদমাধ্যমের রিপোর্টে দাবি করা হচ্ছে যে, সোশ্যাল মিডিয়া জায়ান্ট এই প্রতিষ্ঠানে অনেক বড় পরিবর্তন করতে চলেছেন ইলন মাস্ক।এমনকি টুইটারের বর্তমান প্রধান নির্বাহী কর্মকর্তা পরাগ আগরওয়াল এবং পলিসি হেড বিজয়া গাড্ডেকে কোম্পানি থেকে সরিয়ে দেওয়া হতে পারে বলেও শোনা যাচ্ছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়