শিরোনাম

প্রকাশিত : ২৩ অক্টোবর, ২০২৪, ১০:১৬ রাত
আপডেট : ২৪ অক্টোবর, ২০২৪, ১২:০৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

খালি করা হলো বার্মিংহাম বিমানবন্দর, সমস্ত ফ্লাইট স্থগিত

আন্তর্জাতিক ডেস্ক : একটি সন্দেহজনক গাড়ি দেখতে পাবার পর বার্মিংহাম বিমানবন্দর খালি করে দেয়া হয়েছে এবং সমস্ত ফ্লাইট স্থগিত করা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে বিমানবন্দর কর্তৃপক্ষ বলেছে যে 'পুলিশ বর্তমানে গোটা বিষয়টি খতিয়ে দেখছে। তাই বিমানবন্দরের কার্যক্রম বর্তমানে স্থগিত রাখা হয়েছে। যাত্রীদের এই সময়ে বিমানবন্দরে না আসার পরামর্শ দেওয়া হচ্ছে।' 

কেউ কেউ বিমানবন্দরের সোশ্যাল মিডিয়া পেইজে মন্তব্য করেছেন যে তারা বা তাদের পরিবারের সদস্যরা গ্রাউন্ডেড প্লেনে রয়েছেন। কেউ কেউ বিমানবন্দরের বাইরের "বিশৃঙ্খলা" পরিস্থিতি বর্ণনা করেছেন। ওয়েস্ট মিডল্যান্ডস পুলিশের একজন মুখপাত্র বলেছেন: "সন্দেহজনক গাড়িটিকে দেখতে পেয়ে বার্মিংহাম বিমানবন্দরটি বর্তমানে খালি করা হচ্ছে। যাত্রী এবং বিমানবন্দরের কর্মীদের নিরাপত্তা নিশ্চিত করার জন্য এটি একটি সতর্কতামূলক ব্যবস্থা।"

ফ্লাইট সহ যাত্রীদের তাদের বিমান সংস্থার সাথে যোগাযোগ করতে এবং সমস্ত আপডেটের জন্য বিমানবন্দরের ওয়েবসাইট চেক করার অনুরোধ জানানো হয়েছে। ন্যাশনাল এক্সপ্রেস ওয়েস্ট মিডল্যান্ডস বলেছে যে টার্মিনাল বা আন্তর্জাতিক স্টেশনে বাস পরিষেবা দেয়া এই মুহূর্তে সম্ভব নয়। বার্মিংহাম বিমানবন্দরটি যুক্তরাজ্যের সপ্তম-ব্যস্ততম কেন্দ্র, যেখানে গত বছরই ১১.৫ মিলিয়ন যাত্রী যাতায়াত করেছিল।

  • সর্বশেষ
  • জনপ্রিয়