শিরোনাম

প্রকাশিত : ২৩ অক্টোবর, ২০২৪, ০৫:২৮ বিকাল
আপডেট : ২৩ অক্টোবর, ২০২৪, ১১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

লরেন্স বিষ্ণোইকে খতম করলে দেওয়া হবে ১,১১,১১,১১১ টাকার ইনাম

জেলবন্দি গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইকে হত্যা করতে পারলে ১,১১,১১,১১১ টাকা ইনাম দেয়া হবে এমন ঘোষণা করলো করণী সেনা। ক্ষত্রিয় করণী সেনা জানিয়েছে, যে পুলিশ অফিসার গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইকে এনকাউন্টারে শেষ করতে পারবেন তাকেই এক কোটি টাকা দেবে তারা। লরেন্স বিষ্ণোই এখন গুজরাটের সবরমতী জেলে বন্দি। 

সম্প্রতি মহারাষ্ট্রের এনসিপি নেতা বাবা সিদ্দিক আততায়ীর গুলিতে নিহত হন। বিষ্ণোইয়ের দল সেই হত্যার দায় নিয়েছে। বাবা সিদ্দিকের ছেলে কংগ্রেস নেতা জিসান এবং হিন্দি সিনেমার জনপ্রিয় অভিনেতা সালমান খান বিষ্ণোই গ্যাংয়ের হিটলিস্টে রয়েছেন। সালমানকে আগেই হত্যার হুমকি দেয়া হয়েছিল। এবার নতুন করে বলা হয়েছে, পাঁচ কোটি না দিলে তারও পরিণতি হবে বাবা সিদ্দিকের মতো। নিজে জেলে থাকলেও সেখান থেকেই লরেন্স তার দল পরিচালনা করেন। আন্তর্জাতিক স্তরে মাদক ও অস্ত্র পাচারের সঙ্গে তিনি জড়িত। সালমান খানের কাছ থেকে ‘প্রটেকশন মানি’ না পেয়ে কিছুদিন আগে মুম্বাইয়ে তার বাড়ির সামনে বিষ্ণোই গ্যাং গুলি চালিয়েছিল। সেটা ছিল সতর্কবার্তা, হুঁশিয়ারি। এরপর সালমান খানের নিরাপত্তা আরও বাড়ানো হয়। 

একটি ভিডিও বার্তায় ক্ষত্রিয় করণী সেনার জাতীয় সভাপতি রাজ শেখাওয়াত বলেছেন, যে পুলিশ অফিসার লরেন্স বিষ্ণোইকে এনকাউন্টারে মারতে পারবেন তাঁকে ১,১১,১১,১১১ টাকা পুরস্কার দেওয়া হবে। রাজ শেখাওয়াতের দাবি এই মুহূর্তে সাধারণ মানুষের নিরাপত্তা জরুরি। সে কারণে পদক্ষেপ নিতে হবে। শেখাওয়াত কেন্দ্র ও গুজরাত সরকারের নিন্দা করে বার্তায় বলেছেন, তারা লরেন্সের মতো সাংঘাতিক খুনিকে সামলাতে ব্যর্থ। তাই যে পুলিশ অফিসার তাকে খতম করবে তিনিই ওই পুরস্কার পাবেন।  তিনি আরও বলেন, করণী সেনার সাবেক প্রধান সুখদেব সিং গোগামেদিকে ২০২৩ সালের ৫ ডিসেম্বর লরেন্সই খুন করিয়েছিলেন। খুনের কয়েক ঘণ্টার মধ্যেই বিষ্ণোই গ্যাং সেই দায়ভার নিয়েছিল। সূত্র : ইকোনোমিক টাইমস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়