শিরোনাম
◈ সহজ হয়েছে বিদেশে ব্যাংকিং চ্যানেলে অর্থ পাঠানো, লাগবেনা বাংলাদেশ ব্যাংকের অনুমতি ◈ বিরল ঘটনা, বাংলাদেশে এক বছরে আয়োজন হলো ৯টি আন্তর্জাতিক টেনিস টুর্নামেন্ট ◈ রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন, নেতৃত্বে আছেন যারা ◈ দেশের মাটিতে বিদায়ী টেস্ট খেলা হচ্ছে না, দুবাই থেকে যুক্তরাষ্ট্রে ফিরে যাচ্ছেন সাকিব ◈ সাকিবকে দেশে না আসার পরামর্শ দিয়েছি অনাকাক্সিক্ষত পরিস্থিতি এড়াতে: ক্রীড়া উপদেষ্টা ◈ দল থেকে সাকিবকে বাদ না দিলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি ছাত্র-জনতার ◈ বিদ্যুৎ বন্ধ রেখে ব্ল্যাকআউট কর্মসূচি, ৪ কর্মকর্তা যৌথ বাহিনীর হেফাজতে (ভিডিও) ◈ গণহত্যা: হাসিনার গ্রেপ্তারি পরোয়ানার খবর বিশ্ব মিডিয়ায় ◈ গাজায় ২৫ কেজি ময়দার দাম হাজার ডলার! ◈ আমরা স্পষ্ট করে বলেছি, সহিংসতার পক্ষে কোনো অজুহাত থাকতে পারে না : যুক্তরাষ্ট্র

প্রকাশিত : ১৭ অক্টোবর, ২০২৪, ০২:০৭ দুপুর
আপডেট : ১৭ অক্টোবর, ২০২৪, ০৮:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

তেল চুরি করার সময় বিস্ফোরণ, নিহত ৯৪

আন্তর্জাতিক ডেস্ক : নাইজেরিয়ায় জ্বালানিবাহী ট্যাংকার ট্রাক বিস্ফোরণে অন্তত ৯৪ জন নিহত হয়েছেন, আহত হয়েছেন আরও ৫০ জন। মার্কিন সংবাদমাধ্যম সিবিএস নিউজের এক প্রতিবেদন থেকে এই তথ্য জানা যায়।

পুলিশের মুখপাত্র জানান, কানো শহরে কাছাকাছি মাহিয়া এলাকায় গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক। এরপর তা বিস্ফোরিত হলে প্রাণহানির ঘটনা ঘটে।  আহতদের নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনার পর স্থানীয়দের অনেকে জ্বালানি চুরি করতে ছুটে আসে। এ কারণে বিস্ফোরণে অনেক বেশি মানুষের মৃত্যু হয়েছে। 

পুলিশ মুখপাত্র লন অ্যাডাম বলেন, ‘বাসিন্দারা দুর্ঘটনায় পড়া ট্যাংকার থেকে তেল চুরি করতে ব্যস্ত ছিলেন। এমন সময় বিস্ফোরণ হলে সবার গায়ে আগুন লেগে যায়। ৯৪ জনের ঘটনাস্থলেই মৃত্যু হয়। 

এর আগে গত মাসে একটি গবাদিবোঝাই ট্রাকের সঙ্গে জ্বালানি ট্যাংকারের সংঘর্ষে সৃষ্ট বিস্ফোরণে ৪৮ জন নিহত হয়েছিলেন। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়