শিরোনাম
◈ টেকনাফের বাড়িতে-বাড়িতে ফাটল মিয়ানমারের বিস্ফোরণের কম্পনে  ◈ আমাকে শুধু জালিয়াতি করেই হারানো সম্ভব: ট্রাম্প ◈ কুষ্টিয়ায় বালুরঘাট দখল নিয়ে আ. লীগ-বিএনপি সংঘর্ষ, ভাঙচুর (ভিডিও) ◈ ৩১ দফাটা এমন বিষয় নয় যে আমরা কখনো পরির্বতন করতে পারবো না: তারেক রহমান ◈ ডেঙ্গুতে আরও ৩ মৃত্যু, হাসপাতালে ভর্তি ১১৮৬ রোগী ◈ আশুলিয়ায় আ.লীগ কর্মীদের ধাওয়ায় পালালেন বিএনপি নেতা (ভিডিও) ◈ রাস্তায় শুয়ে বেসরকারি শিক্ষকদের বিক্ষোভ, ৩ ঘণ্টা পর সড়ক ত্যাগ (ভিডিও) ◈ ধানমন্ডিতে চাপাতি নিয়ে ছিনতাইয়ের সিসিটিভি ফুটেজ (ভিডিও) ◈ হাসনাতের সঙ্গে আইনজীবীদের বাগ-বিতন্ডা, কি হয়েছিল আদালতে? (ভিডিও) ◈ স্থানীয়রা বলছেন, জ্বীন নাকি সাপের রূপ ধারণ করেছে, ছোবল দিচ্ছে তাদের (ভিডিও)

প্রকাশিত : ১৭ অক্টোবর, ২০২৪, ০১:৫১ রাত
আপডেট : ১৭ অক্টোবর, ২০২৪, ০৪:১৩ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

১০ ভারতীয় ফ্লাইটে বোমাতঙ্কে ভোগান্তিতে যাত্রীরা

৪৮ ঘণ্টারও কম সময়ের ব্যবধানে ১০টি ভারতীয় ফ্লাইটে বোমাতঙ্কের কারণে যাত্রায় বিলম্ব এবং যাত্রীরা ভোগান্তিতে পড়েছে।

সোমবার এবং মঙ্গলবার, পর পর দুইদিন বেশ কয়েকটি ভারতীয় এয়ারলাইন্স বোমা হামলার হুমকি পায়। এক্স হ্যান্ডল ব্যবহার করেই ছড়ানো হয় এই বোমাতঙ্ক।

অন্তত ১০টি ফ্লাইটে বোমাতঙ্ক দেখা দেয়। বেশ কয়েকটি আন্তর্জাতিক ফ্লাইটও আছে এর মধ্যে। সবকটি ক্ষেত্রেই বোমা হামলার হুমকি ভুয়া ছিল বলে জানা গেছে। তবে এ ধরনের ঘটনায় স্বভাবতই আতঙ্ক ছড়ায় যাত্রীদের মধ্যে।

মঙ্গলবার বোমাতঙ্ক ছড়ানো ৭ উড়োজাহাজের মধ্যে ছিল দিল্লি থেকে উড্ডয়ন করা শিকাগোগামী ফ্লাইট। পরে সেই উড়োজাহাজকে কানাডার দিকে ঘুরিয়ে দেওয়া হয় এবং সেখানেই নিরাপদে সেটি অবতরণ করে।

এর কয়েকঘন্টা পরই বোমাতঙ্কের কারণে এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস উড়োজাহাজকে পাহারা দিয়ে জনাকীর্ণ এলাকা থেকে দূরে সরিয়ে নিয়ে যায় সিঙ্গাপুর বিমান বাহিনীর দুই জঙ্গি বিমান।

ভারতের এয়ারলাইন্সগুলোতে ভুয়া বোমা হামলার হুমকি পাওয়ার ঘটনা ঘটে প্রায়ই। কিন্তু সোমবার থেকে হঠাৎ কি কারণে একের পর এক ফ্লাইটে বোমা হামলার হুমকি এল সেটি স্পষ্ট নয়। উৎস: বিডিনিউজ২৪

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়