শিরোনাম
◈ সঞ্চয়পত্রে সুদহারসহ বাড়ছে সুবিধা  ◈ নতুন সিদ্ধান্ত আসতে পারে ঈদ ও পূজার ছুটি নিয়ে ◈ ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিকুল ইসলাম গ্রেপ্তার ◈ বঙ্গবন্ধুকে জাতির জনক মনে করেন কি না এমন প্রশ্নের উত্তরে যা বললেন তথ্য ও সম্প্রচার উপদেষ্টা নাহিদ ◈ আমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দালাল : শাওন ◈ পোশাক খাত স্বাভাবিক অবস্থায় ফিরে এসেছে,অস্থিরতা নেই ◈ জাতীয় ৮ দিবস বাতিল : রিসেট বাটন চেপে আমাদের দাবায়া রাখতে পারবা না : আওয়ামী লীগের বিবৃতি ◈ আবারো কালো শকুনদের উৎখাত করতে রাজপথ প্রকম্পিত হবে: হাসনাত আবদুল্লাহ ◈ সমর্থকদের জড়ো করে ফিল্মি স্টাইলে পালিয়ে গেলেন যুবলীগ নেতা সাহাব উদ্দিন ◈ যে কারনে ‘অগ্নিকন্যা’র খেতাব  পেয়েছিলেন মতিয়া চৌধুরী

প্রকাশিত : ১৬ অক্টোবর, ২০২৪, ০৩:২৮ দুপুর
আপডেট : ১৬ অক্টোবর, ২০২৪, ০৮:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বেঙ্গালুরুগামী বিমান বোমা হামলার হুমকিতে গেল দিল্লিতে

ভারতের বেঙ্গালুরুগামী আকাসা এয়ারের একটি ফ্লাইট বুধবার (১৬ অক্টোবর) বোমা হামলার হুমকি পায়। এর ফলে সেটি দিল্লিতে ফিরে যেতে বাধ্য হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, এ নিয়ে গত ৪৮ ঘণ্টায় বিমানে হামলা সংক্রান্ত ১১টি হুমকি দেয়া হয়েছে।

 প্রতিবেদন মতে, এয়ার ইন্ডিয়ার দিল্লি-শিকাগো ফ্লাইট ছাড়াও দাম্মাম-লখনউ ইন্ডিগো ফ্লাইট, অযোধ্যা-বেঙ্গালুরু এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস, দারভাঙ্গা থেকে মুম্বাই যাওয়ার একটি স্পাইসজেট ফ্লাইট, বাগডোগরা থেকে বেঙ্গালুরু যাওয়ার আকাসা এয়ারের ফ্লাইট, অ্যালায়েন্স এয়ারের অমৃতসর-দেরাদুন-দিল্লি ফ্লাইট এবং মাদুরাই থেকে সিঙ্গাপুর যাওয়ার একটি এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস ফ্লাইট মঙ্গলবার বোমা হামলার হুমকি পেয়েছে।

এর আগে, সোমবার দুটি ইন্ডিগো এবং এয়ার ইন্ডিয়ার একটি ফ্লাইট একই ধরনের হুমকি পায়।
 
এ নিয়ে বেলা ১১টায় সংসদীয় স্থায়ী কমিটির বৈঠক হয়। এর আগে বেসামরিক বিমান পরিবহনমন্ত্রী রাম মোহন নাইডু বেসামরিক বিমান পরিবহন মন্ত্রণালয় এবং ডিজিসিএ কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেন।
 
সংশ্লিষ্ট সূত্র এনডিটিভিকে জানিয়েছে, বিমানে হামলার হুমকির ঘটনায় কিছু অপরাধীকে চিহ্নিত করা হয়েছে এবং ডার্ক ওয়েবের ওপরও নজর রাখা হচ্ছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়