শিরোনাম
◈ সঞ্চয়পত্রে সুদহারসহ বাড়ছে সুবিধা  ◈ নতুন সিদ্ধান্ত আসতে পারে ঈদ ও পূজার ছুটি নিয়ে ◈ ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিকুল ইসলাম গ্রেপ্তার ◈ বঙ্গবন্ধুকে জাতির জনক মনে করেন কি না এমন প্রশ্নের উত্তরে যা বললেন তথ্য ও সম্প্রচার উপদেষ্টা নাহিদ ◈ আমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দালাল : শাওন ◈ পোশাক খাত স্বাভাবিক অবস্থায় ফিরে এসেছে,অস্থিরতা নেই ◈ জাতীয় ৮ দিবস বাতিল : রিসেট বাটন চেপে আমাদের দাবায়া রাখতে পারবা না : আওয়ামী লীগের বিবৃতি ◈ আবারো কালো শকুনদের উৎখাত করতে রাজপথ প্রকম্পিত হবে: হাসনাত আবদুল্লাহ ◈ সমর্থকদের জড়ো করে ফিল্মি স্টাইলে পালিয়ে গেলেন যুবলীগ নেতা সাহাব উদ্দিন ◈ যে কারনে ‘অগ্নিকন্যা’র খেতাব  পেয়েছিলেন মতিয়া চৌধুরী

প্রকাশিত : ১৬ অক্টোবর, ২০২৪, ১০:২০ দুপুর
আপডেট : ১৬ অক্টোবর, ২০২৪, ০৮:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দক্ষিণ লেবাননের আকাশে ইসরাইলের হার্মিস ৪৫০ ড্রোন ধ্বংস করল হিজবুল্লাহ

লেবাননের ইসলামী প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহর যোদ্ধারা দক্ষিণ লেবাননের আকাশে ইসরাইলের একটি ড্রোন ধ্বংস করেছে।  

হিজবুল্লাহ আজ (মঙ্গলবার) একটি সংক্ষিপ্ত বিবৃতিতে বলেছে, তাদের আকাশ প্রতিরক্ষা বিভাগ আজ খুব ভোরে ইসরাইলের একটি হার্মিস ৪৫০ ড্রোন ভূপাতিত করেছে।

এর আগেও হিজবুল্লাহ দখলদার ইসরাইলের বেশ কয়েকটি ড্রোন ভূপাতিত করেছে।

এদিকে, ইসরাইলের বিভিন্ন এলাকা লক্ষ্য করে হিজবুল্লাহর রকেট নিক্ষেপ অব্যাহত রয়েছে।

গাজার মানুষের প্রতি সংহতি প্রকাশ এবং লেবাননের জনগণ ও ভূখণ্ড রক্ষার লক্ষ্যে এসব অভিযান চালানো হচ্ছে বলে বিবৃতিতে উল্লেখ করা হয়েছে।

সম্প্রতি ইসরাইলের একটি সামরিক প্রশিক্ষণ কেন্দ্রে হিজবুল্লাহর ড্রোন হামলায় অন্তত চার ইসরাইলি সেনা নিহত ও বহু সেনা আহত হয়েছে। এই হামলার পর হিজবুল্লাহর সক্ষমতা অটুট থাকার কথা স্বীকার করেছেন অনেক সামরিক বিশ্লেষক।

  • সর্বশেষ
  • জনপ্রিয়