শিরোনাম
◈ যে কারনে ‘অগ্নিকন্যা’র খেতাব  পেয়েছিলেন মতিয়া চৌধুরী ◈ বেঙ্গালুরুগামী বিমান বোমা হামলার হুমকিতে গেল দিল্লিতে ◈ পরিচয় নিশ্চিত হতে তোলা হলো বিএনপি নেতা হারিছ চৌধুরীর মরদেহ ◈ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী আর নেই ◈ ইসরায়েলের নতুন পরিকল্পনা প্রকাশ, পাল্টা হামলা চালাবে ইরানে   ◈ দাবি আদায়ে ফের উত্তপ্ত সচিবালয়, ৫দফা প্রস্তাবনা ◈ হাইকোর্ট প্রাঙ্গণ ঘেরাও করেছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন (ভিডিও) ◈ চায়ের আমন্ত্রণ জানানো হাইকোর্টের কয়েকজন বিচারপতিকে ছুটিতে পাঠানোর গুঞ্জন ◈ ১৫ আগস্ট, ৭ মার্চসহ জাতীয় আট দিবস বাতিল হচ্ছে ◈ ঢাকায় এসেছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল

প্রকাশিত : ১৬ অক্টোবর, ২০২৪, ১০:২০ দুপুর
আপডেট : ১৬ অক্টোবর, ২০২৪, ০৪:০৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দক্ষিণ লেবাননের আকাশে ইসরাইলের হার্মিস ৪৫০ ড্রোন ধ্বংস করল হিজবুল্লাহ

লেবাননের ইসলামী প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহর যোদ্ধারা দক্ষিণ লেবাননের আকাশে ইসরাইলের একটি ড্রোন ধ্বংস করেছে।  

হিজবুল্লাহ আজ (মঙ্গলবার) একটি সংক্ষিপ্ত বিবৃতিতে বলেছে, তাদের আকাশ প্রতিরক্ষা বিভাগ আজ খুব ভোরে ইসরাইলের একটি হার্মিস ৪৫০ ড্রোন ভূপাতিত করেছে।

এর আগেও হিজবুল্লাহ দখলদার ইসরাইলের বেশ কয়েকটি ড্রোন ভূপাতিত করেছে।

এদিকে, ইসরাইলের বিভিন্ন এলাকা লক্ষ্য করে হিজবুল্লাহর রকেট নিক্ষেপ অব্যাহত রয়েছে।

গাজার মানুষের প্রতি সংহতি প্রকাশ এবং লেবাননের জনগণ ও ভূখণ্ড রক্ষার লক্ষ্যে এসব অভিযান চালানো হচ্ছে বলে বিবৃতিতে উল্লেখ করা হয়েছে।

সম্প্রতি ইসরাইলের একটি সামরিক প্রশিক্ষণ কেন্দ্রে হিজবুল্লাহর ড্রোন হামলায় অন্তত চার ইসরাইলি সেনা নিহত ও বহু সেনা আহত হয়েছে। এই হামলার পর হিজবুল্লাহর সক্ষমতা অটুট থাকার কথা স্বীকার করেছেন অনেক সামরিক বিশ্লেষক।

  • সর্বশেষ
  • জনপ্রিয়