শিরোনাম
◈ ময়মনসিংহ মেডিকেল কলেজ ছাত্রলীগ নেতাকর্মীসহ ২৮ ইন্টার্ন চিকিৎসক বহিষ্কার ◈ ভারত ভিসা কমিয়ে দেওয়ায় বাংলাদেশ থেকে ফ্লাইট অর্ধেক, প্রভাব পড়েছে ভারতের স্থানীয় ব্যবসায় ◈ গাজায় কেন্দ্রীয় মসজিদে বিমান হামলা চালাল ইসরায়েল, নিহত ১৮ ◈ ইরানি ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র হামলার ‘জবাব প্রস্তুত করছে’ ইসরায়েল ◈ এক অত্যাচারীর বদলে আরেক অত্যাচারীকে বিকল্প হিসেবে দেখছি না: দেবপ্রিয় ভট্টাচার্য ◈ ঢাকার ৮০ শতাংশ জলাবদ্ধতা দূর হবে ১৫টি খাল খনন করলেই ! ◈ বুথফেরত সমীক্ষাঃ হরিয়ানায় ক্ষমতায় ফিরছে কংগ্রেস, ঝুলন্ত পার্লামেন্ট জন্মু ও কাশ্মীরে ◈ আমরা অর্থের অপচয় করতে চাই না: অর্থ উপদেষ্টা ◈ ইসরায়েলি হামলা: হিজবুল্লাহর সম্ভাব্য নতুন প্রধানের ‘খোঁজ নেই’ ◈ গত ২০ দিনে ডিমের দাম বাড়িয়ে ২৮০ কোটি টাকা লুট

প্রকাশিত : ০৬ অক্টোবর, ২০২৪, ০১:১৫ রাত
আপডেট : ০৬ অক্টোবর, ২০২৪, ১০:২৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

এতিমখানার মেয়েরা মঞ্চে ওঠায় যে কারনে নেমে গেলেন ডা. জাকির নায়েক (ভিডিও)

মেয়েরা মঞ্চে ওঠায় নিজেই নেমে যান জাকির নায়েক। ছবি: স্ক্রিনশট

প্রখ্যাত ইসলামিক পণ্ডিত ড. জাকির নায়েক পাকিস্তানের রাজধানী ইসলামাবাদে একটি অনুষ্ঠান চলাকালে মঞ্চ থেকে নেমে গেছেন। এতিমদের প্রতিষ্ঠান ‘পাকিস্তান সুইট হোম’ আয়োজিত ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ডা. জাকির নায়েককে আমন্ত্রণ জানানো হয়েছিল। 

পাকিস্তানের সংবাদমাধ্যম দ্য এক্সপ্রেস ট্রিবিউন এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে। 

প্রতিবেদনে বলা হয়, অনুষ্ঠানে ডা. জাকির নায়েক বক্তব্য রাখেন এবং দর্শকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। যা হোক, অনুষ্ঠান শেষে সুইট হোমের চেয়ারম্যান জামুরাদ খান মেয়েদের মঞ্চে ডাকেন তাদের উপহার দেওয়ার জন্য। এ সময় ডা. জাকির নায়েক মঞ্চ থেকে নেমে যান। 

এর ব্যাখ্যা জাকির নায়েক বলেছেন, ওই মেয়েরা তাঁর কাছে গায়রে মাহরাম ছিল। এজন্য তিনি তাঁদের কাছে উপহার তুলে দিতে অপারগ ছিলেন। এই ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। 

এরপর ডা. জাকির নায়েক ছেলেদের হাতে উপহার তুলে দিতে মঞ্চের দিকে এগিয়ে যান। তিনি পরে জামুরাদ খানকে বলেন, তিনি মেয়েদের শারীরিকভাবে স্পর্শ করবেন না, কারণ তাঁরা গায়রে মাহরাম। 

ডা. জাকির নায়েক গত ৩০ সেপ্টেম্বর একটি সংক্ষিপ্ত সফরের জন্য ইসলামাবাদে পৌঁছান। এরপর তিনি বিভিন্ন অনুষ্ঠানে যোগদান এবং সমাবেশে যোগদানের জন্য করাচি যান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়