শিরোনাম
◈ পাচারের অর্থ ফেরাতে চলছে নানা তৎপরতা, যেসব উপায়ে ফিরিয়ে আনা যাবে দেশে (ভিডিও) ◈ সংস্কার শেষে ১৮ মাস পর নির্বাচন হতে পারে : প্রধান উপদেষ্টার প্রেস সচিব ◈ শাহজালাল বিমানবন্দরের নাম পরিবর্তন নিয়ে কর্তৃপক্ষ যা জানাল ◈ সক্রিয় হওয়ার চেষ্টায় আওয়ামী লীগ, সামাজিক মাধ্যমে যোগাযোগ বাড়ছে  ◈ চট্টগ্রামে সেনাসদস্য অবরুদ্ধের ঘটনায় যুবদলের ৪ নেতাকে বহিষ্কার, গ্রেফতার ১ ◈ যুক্তরাষ্ট্রে হারিকেন ‘হেলেনের’ তাণ্ডবে নিহত ২০, ২০ লাখের বেশি ঘরবাড়ি ও ব্যবসাপ্রতিষ্ঠান বিদ্যুৎ–বিচ্ছিন্ন ◈ কুমিল্লায় বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫ ◈ কুমিল্লায় হত্যা করে মেঝেতে পুঁতে রেখেছিলো লাশ ◈ কুমিল্লায় নৌকা আদলের ভাঙ্গা মঞ্চ নিয়ে দ্বিধা দ্বন্দ্বে জেলা পুলিশ ◈ (২৮ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার

প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ০৯:৪১ রাত
আপডেট : ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ১১:০০ দুপুর

প্রতিবেদক : আশ্রাফুর রহমান রাসেল

'বাংলাদেশি পর্নো তারকা' ভারতে গ্রেপ্তার

পুলিশ বলছে, গ্রেপ্তারকৃতের নাম রিয়া বারদ। ভুয়া ভারতীয় পাসপোর্ট ব্যবহারের অভিযোগে মুম্বাইয়ে রিয়া বারদে নামের এক পর্নো তারকাকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ বলছে, ওই তরুণী বাংলাদেশি বংশোদ্ভূত এবং তাঁর বাবা-মা কাতারে থাকেন। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এসব তথ্য জানিয়েছে।

মুম্বাই শহর থেকে প্রায় ৫০ কিলোমিটার দূরের শহরতলি এলাকা উলহাসনগর থেকে তাঁকে হিল লাইন পুলিশ আটক করে হেফাজতে নিয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এনডিটিভি বলছে, বাংলাদেশি পরিবার জাল নথি ব্যবহার করে মুম্বাইয়ের আম্বারনাথ শহরের নেভালি-এ নামে এলাকায় বাস করছে বলে জানতে পেরে পুলিশ অভিযান চালায়। তদন্তের পর বেরিয়ে আসে পরিবারটির প্রতারণামূলক কর্মকাণ্ড। 

অমরাবতীর একজন বাসিন্দা রিয়া এবং তাঁর তিন সহযোগীকে ভারতে থাকার জন্য নথি জাল করে দেন। হিল লাইন পুলিশ রিয়া এবং অন্য চারজনের বিরুদ্ধে ফরেনার্স অ্যাক্ট, ১৯৪৬-এর ধারা ১৪(এ) ও ভারতীয় দণ্ডবিধির অধীনে একটি মামলা করেছে। এ ঘটনায় জড়িত অপর চারজনের খোঁজে তল্লাশি চলছে। 

প্রতিবেদনে বলা হয়, রিয়া আরোহি বারদে নামেও পরিচিত। তাঁর বাবা-মা বর্তমানে কাতারে রয়েছেন।

তবে হিন্দুস্তান টাইমসের রিপোর্টে বলা হয়েছে, ভারতে থাকার জন্য রিয়ার মা মহারাষ্ট্রের অমরাবতী এলাকার এক ব্যক্তিকে বিয়ে করেছেন। তবে রিয়াকে গ্রেপ্তার করা হলেও তাঁর মা, ভাই এবং বোন বর্তমানে নিখোঁজ। তাঁদের সন্ধান শুরু করেছে পুলিশ।

এর আগে, চলতি বছরের শুরুতে জাল পাসপোর্ট এবং ভিসা ব্যবহার করে পাকিস্তানে ভ্রমণের অভিযোগে মহারাষ্ট্রের থানে ২৩ বছর বয়সী এক তরুণীর বিরুদ্ধে একটি মামলা করা হয়।

নাগমা নুর মাকসুদ আলী নামের ওই তরুণী সানাম খান নামেও পরিচিত ছিলেন। তাঁর বিরুদ্ধে নাম পরিবর্তন, আধার কার্ড, প্যান কার্ডসহ বিভিন্ন পরিচয়পত্র তৈরির অভিযোগ ওঠে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়