শিরোনাম
◈ বজ্রপাতে ঠাকুরগাঁওয়ে ৩ জনের মৃত্যু, আহত ৯ ◈ আন্তর্জাতিক সীমানা লঙ্ঘন করায় ঠাকুরগাঁও সীমান্তে বিএসএফ সদস্য আটক ◈ কলকাতার রাস্তায় যাত্রী নিয়ে আর ছুটবে না ১৫০ বছর ধরে চলা ট্রাম ◈ লন্ডনের পর এবার নিউ ইয়র্কে হামলার শিকার বিএনপি নেতা জুম খোকন ◈ ‘আ. লীগকে নিষিদ্ধ করতে হবে না; গুম-খুন-দুর্নীতির বিচার হলে আ. লীগের অস্তিত্ব ধ্বংস হয়ে যাবে’ ◈ সেনা কর্মকর্তা তানজিম সারোয়ারের হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবি জামায়াতের ◈ আন্দোলনে নিহত ৭০৮ জনের তালিকা প্রকাশ করলো সরকার ◈ নাট্যনির্মাতা রিংকু যে কারনে গ্রেপ্তার হন ◈ শিবির ও জামায়াতকে ডিহিউম্যানাটাইজ করে ফেলা হয়েছে : হাসনাত আব্দুল্লাহ (ভিডিও) ◈ তৃণমূল নেত্রী রাজন্যার হাত ধরে পর্দায় আরজি কর কাণ্ড !

প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ০৫:৫০ বিকাল
আপডেট : ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ০৮:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

তৃণমূল নেত্রী রাজন্যার হাত ধরে পর্দায় আরজি কর কাণ্ড !

গত ৯ আগস্ট ভোররাতে কলকাতার আরজি কর হাসপাতালে চেস্ট মেডিসিন বিভাগের দ্বিতীয় বর্ষের এক ছাত্রীকে ধর্ষণের পর হত্যা করা হয়। সেই ঘটনায় ভারতজুড়ে তোলপাড় চলছে।

সেই ঘটনাকে তুলে ধরতেই তৈরি হয়েছে স্বল্প দৈর্ঘ্যের একটি ছবি। যেখানে অভিনয় করেছেন তৃণমূলের ছাত্রনেত্রী রাজন্যা হালদার ও ছাত্র পরিষদের নেতা প্রান্তিক চক্রবর্তী।

ছাত্রনেত্রী জানান, রাজনীতির বাইরেও তার একটা পরিচয় রয়েছে। সেটা তার শিল্পীসত্তা। আরজি করের প্রেক্ষাপট নিয়েই গল্প।

রাজন্যা অভিনয় করছে বলে হয়তো রাজনীতির প্রশ্ন কিছু উঠছে। তবে শিল্পী রাজন্যার কিন্তু একটা আলাদা পরিচয় আছে। সেই দায়িত্ব থেকেই এ কাজে হাত দিয়েছেন তিনি। 

গত ২১ জুলাই ‘আজাদি’ ধ্বনি তুলে সমাজমাধ্যমে ভাইরাল হন রাজন্যা হালদার। তারপর তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বেশ কিছু দায়িত্ব দেওয়া হয় তাকে। এবার রুপালি পর্দায় দেখা যাবে তাকে। 

রাজনীতি করতে করতে হঠাৎ বাঁকবদল নিয়ে রাজন্যা বলেন, ‘একুশে জুলাইয়ের মঞ্চে এক রাজন্যার জন্ম হয়েছে। কিন্তু রাজনীতিতে আসার আগে থেকেই রাজন্যার একটা শিল্পীসত্তা ছিল। একটা শৈল্পিক মনন ছিল। একইভাবে প্রান্তিকেরও তা ছিল। সে কারণেই এই ছবিটা করছি আমরা। রাজনীতি আমাদের পেশা। শিল্পীসত্তার সঙ্গে এটার সম্পর্ক নেই।’

  • সর্বশেষ
  • জনপ্রিয়