শিরোনাম
◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে ◈ অস্ট্রেলিয়ার তা-বে উড়ে গেলো ইংল্যান্ড  ◈ নারী দলের লঙ্কান কোচকে ২০ বছরের নিষেধাজ্ঞা দিলো ক্রিকেট অস্ট্রেলিয়া

প্রকাশিত : ২০ সেপ্টেম্বর, ২০২৪, ০১:১৮ দুপুর
আপডেট : ২০ সেপ্টেম্বর, ২০২৪, ০১:২৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রান্নাঘরে দুই ঘণ্টা থাই নারীকে পেঁচিয়ে রাখলো পাইথন সাপ

ডিজিটাল ডেস্ক রিপোর্ট : ৬৪ বছর বয়সী এক নারী তার বাড়িতে সন্ধ্যার খাবার তৈরি করছিলেন। সেইসময় হুট করেই তিনি তার উরুতে তীব্র ব্যথা অনুভব করেন এবং দেখতে পান বিশাল আকারের এক অজগর তাকে পেঁচিয়ে ধরেছে। সাউথ চায়না মর্নিং পোস্টের খবরে বলা হয়েছে, থাইল্যান্ডের ব্যাংককে ঘটেছে এই ঘটনা।

অরম অরুণরোজ নামে ওই নারী থাইল্যান্ডের থাইরাত পত্রিকাকে বলেছেন, আমি কিছু পানি নিতে ধরছিলাম এবং তখন বসে পরলে তৎক্ষণাৎ সাপটি আমায় কামড় দেয়। আমি তাকিয়ে দেখি সাপটি আমায় পেঁচিয়ে ধরেছে।  চার থেকে পাঁচ মিটার লম্বা সেই অজগর অরমকে চারপাশ থেকে পেঁচিয়ে ধরে এবং রান্নাঘরের মেঝেতে নিয়ে যায়।  অরম অরুণরোজ বলেছেন, আমি সাপটির মাথা ধরি কিন্তু সেটি আমায় ছাড়েনি, সেটি কেবল শক্তভাবে পেঁচিয়ে ধরতে থাকে।


একপর্যায়ে তিনি সাহায্যের জন্য চিৎকার করতে থাকেন, কিন্তু প্রায় দেড় ঘণ্টা পর কোনো প্রতিবেশী তার বাড়ির পাশ দিয়ে যান। এরপর অরমের চিৎকার শুনে কর্তৃপক্ষকে খবর দেন। এরপর পুলিশ ও প্রাণী নিয়ন্ত্রণ কর্মকর্তারা সাপটির মাথায় আঘাত করার জন্য একটি কাকদণ্ড ব্যবহার করে। এরপর একপর্যায়ে অরমকে ছেড়ে দেয় সাপটি।

সাউথ চায়না মর্নিং পোস্ট বলছে, ওই নারীকে প্রায় দুই ঘণ্টা পেঁচিয়ে ধরে ছিল সাপটি। শেষমেশ অরমকে চিকিৎসা দেওয়া হয় এবং বর্তমানে তিনি সুস্থ আছেন। 

সুত্র: ইত্তেফাক

  • সর্বশেষ
  • জনপ্রিয়