শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ০৩:০৫ দুপুর
আপডেট : ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ০৩:২৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আদমি পার্টির অতীশি মারলেনা হচ্ছেন দিল্লির নতুন মুখ্যমন্ত্রী

ভারতের দিল্লির নতুন মুখ্যমন্ত্রী হচ্ছেন আম আদমি পার্টির (এএপি) অতীশি মারলেনা। কেজরিওয়ালের পদত্যাগ নেওয়ার সিদ্ধান্তের পরেই অতীশি রাজ্যটির নতুন মুখ্যমন্ত্রী হচ্ছেন বলে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে জানানো হয়েছে। 

খবরে বলা হয়েছে, মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) আম আদমি পার্টির (এএপি) নেতাদের বৈঠকে অতীশিকে মুখ্যমন্ত্রী করার সিদ্ধান্ত নেওয়া হয়। দলের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে শিগগিরই এই ঘোষণা দেওয়া হবে। 

এএপির বৈঠকে দলের জাতীয় আহ্বায়ক মুখ্যমন্ত্রী হিসেবে অতীশির নাম প্রস্তাব করেছিলেন। তখন এএপির সকল বিধায়ক উঠে দাঁড়ান এবং তার প্রস্তাব গ্রহণ করেন।  

ফার্স্ট পোস্টের প্রতিবেদনে বলা হয়েছে, আম আদমি পার্টি দিল্লির নতুন মুখ্যমন্ত্রীর নাম ঘোষণা করবে। তবে মুখ্যমন্ত্রী হলেও কোনো ডেপুটি মুখ্যমন্ত্রী থাকছেন না। 

এর আগে, দীর্ঘ ছয় মাস কারাভোগ শেষে কারামুক্তির মাত্র দুদিন পর মুখ্যমন্ত্রীর পদ থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন অরবিন্দ কেজরিওয়াল। স্থানীয় সময় রোববার (১৫ সেপ্টেম্বর) বিকেলে দিল্লিতে আয়োজিত দলীয় এক অনুষ্ঠানে কেজরিওয়াল এমন ঘোষণা দেন। তার এমন ঘোষণায় অনেকেই আশ্চর্য হন। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়