শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ১৩ সেপ্টেম্বর, ২০২৪, ১২:৩৮ দুপুর
আপডেট : ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ০২:৩৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নবীকে নিয়ে ‘কটূক্তি’, থানার ভেতরই একজনকে হত্যা করল পুলিশ

পাকিস্তানের দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় শহর কোয়েটায় বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) থানার ভেতরে এক ব্যক্তিকে গুলি করে হত্যার অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে। ধর্ম অবমাননার অভিযোগে নিহত ওই ব্যক্তিকে আটক করা হয়েছিল। খবর এবিসি নিউজের। 

প্রতিবেদনে বলা হয়েছে, নিহত ব্যক্তির নাম সায়েদ খান। পুলিশ বলছে, সায়েদ খানকে গত বুধবার বিক্ষুব্ধ জনতার হাত থেকে ছিনিয়ে নেওয়ার পর আটক করে থানায় আনা হয়। বিক্ষুব্ধ জনতার দাবি, তিনি মহানবী হযরত মুহাম্মদ (সা.)- কে অপমান করেছেন। 

স্থানীয় পুলিশ কর্মকর্তা মোহাম্মাদ খুররাম জানান, হত্যায় জড়িত পুলিশ কর্মকর্তাকে গ্রেপ্তার করা হয়েছে। তবে তিনি এর বেশি বিস্তারিত কিছু জানাননি। 

বার্তাসংস্থা এএফপি'র প্রতিবেদনে বলা হয়েছে, ভিডিও ভাইরাল হওয়ার পরেই গত বুধবার সায়েদ খানকে গ্রেপ্তার করা হয় এবং তার বিরুদ্ধে মামলা হয়। তবে পরবর্তীতে অন্তত ২০০ জন পুলিশ স্টেশনে হামলা চালায়। এরপর বাধ্য হয়েই পুলিশ সায়েদকে অন্য থানায় নিয়ে যেতে বাধ্য হয়। 

বেলুচিস্তানের পুলিশ প্রধান মোয়াজ্জাম জাহ আনসারি এএফপি'কে বলেন, দায়িত্বরত একজন পুলিশ কারাগারের ভেতরই সায়েদের ওপর হামলা চালায় এবং গুলি করে। 

তিনি আরও বলেছেন, ইতোমধ্যে আমরা ওই পুলিশ সদস্যকে গ্রেপ্তার করেছি এবং তার বিরুদ্ধে মামলা দায়ের করেছি। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়