শিরোনাম
◈ অন্তর্বর্তীকালীন সরকারের সফলতা চান রাজনীতিবিদরা ◈ ফরিদপুরের প্রতিমা ভাঙচুর করা ব্যক্তি ভারতীয় নন, গোপালগঞ্জের নাগরিক ◈ খাগড়াছড়ি থেকে পুলিশ পরিদর্শক মাজহার গ্রেফতার ◈ আস-সুন্নাহ ফাউন্ডেশনে অভিজ্ঞতা ছাড়াই চাকরি ◈ আমার বিরুদ্ধে অভিযোগ প্রমাণ করতে পারলে স্বেচ্ছায় আত্মসমর্পণ করব: অতিরিক্ত আইজিপি মনিরুল ইসলাম (ভিডিও) ◈ বাংলাদেশ থেকে ইলিশ রপ্তানি বন্ধ, কলকাতায় ইলিশের কেজি ৫ হাজার টাকা ◈ জুলাই শহীদ স্মৃতি ফাউ‌ন্ডেশনে ১০০ কোটি টাকা দিলো সরকার ◈ শাহজালালে বিদেশ ফেরত যাত্রীর সঙ্গে অসদাচরণ, বরখাস্ত ৩ কর্মকর্তা  ◈ অন্তর্বর্তী সরকার যাতে নিজেরাই নিজেদের ব্যর্থতার কারণ না হয়ে দাঁড়ায়: তারেক রহমান (ভিডিও) ◈ যৌথ বাহিনীর অভিযানে ময়মনসিংহে যুবদল নেতা নিহত 

প্রকাশিত : ২৩ আগস্ট, ২০২৪, ০৯:৫০ সকাল
আপডেট : ২৬ আগস্ট, ২০২৪, ০৫:১৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ট্রাম্পের উপদেষ্টা হবেন মাস্ক

রাশিদ রিয়াজঃ যুক্তরাষ্ট্রে রিপাবলিকান মনোনীত ডোনাল্ড ট্রাম্প প্রেসিডেন্ট নির্বাচিত হলে বিলিয়নেয়ার ইলন মাস্ক মার্কিন সরকারের অর্থাৎ ট্রাম্প প্রশাসনে উপদেষ্টা হবেন।

গত মাসে ট্রাম্পের উপর হত্যা প্রচেষ্টার পরিপ্রেক্ষিতে, মাস্ক প্রকাশ্যে তার প্রার্থিতাকে সমর্থন করে, এক্সে লিখেন: "আমি রাষ্ট্রপতি ট্রাম্পকে পুরোপুরি সমর্থন করি এবং তার দ্রুত পুনরুদ্ধারের আশা করি।"

ব্যবসায়ী ইলন মাস্ক সাম্প্রতিক মাসগুলিতে ডেমোক্র্যাটিক প্রেসিডেন্ট জো ব্যইডেনের প্রতি ক্রমবর্ধমান সমালোচনামূলক অবস্থান গ্রহণ করেছেন।

এক্স-এ একটি পোস্টে, মাস্ক ট্রাম্পকে ইঙ্গিত করেছিলেন: "আমি সেবা করতে ইচ্ছুক।"

মার্কিন সরকারের "ডিপার্টমেন্ট অফ গভর্নমেন্ট এফিসিয়েন্সির প্রধান হতে পারেন ইলন মাস্ক। 

রয়টার্সের সাথে কথা বলার সময়, ট্রাম্প টেক টাইকুন মাস্ককে "খুব স্মার্ট লোক" হিসাবে বর্ণনা করেন।

রিপাবলিকান মনোনীত প্রার্থী ট্রাম্প বলেন, মাস্ককে উপদেষ্টার ভূমিকায় নিযুক্ত করব, যদি তিনি এটি করেন তবে আমি অবশ্যই করব," 

গত সপ্তাহে, মাস্ক তার মালিকানাধীন এক্স প্ল্যাটফর্মে ট্রাম্পের সাথে একটি লাইভ সাক্ষাত্কার প্রচার করেছিলেন। কথোপকথনের এক পর্যায়ে, মাস্ক করদাতার অর্থ আরও ভালভাবে ব্যয় করা নিশ্চিত করতে একটি "সরকারি দক্ষতা কমিশন" প্রতিষ্ঠা করার জন্য আহ্বান জানান। তিনি এমন একটি প্রচেষ্টায় সাহায্য করার প্রস্তাবও দিয়েছিলেন, যার উত্তরে ট্রাম্প বলেছিলেন যে মাস্ক এই ভূমিকার জন্য আদর্শ হবেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়