শিরোনাম
◈ আপা আপা বলা তানভীর: আ. লীগ দ্বারা নির্যাতিত দাবি করে যুক্তরাষ্ট্রে আশ্রয় পেয়েছেন! ◈ ৭ হাজার ১৪ কোটি টাকার রেমিট্যান্স এলো মাত্র সাত দিনে ◈ প্রবাসীর মৃত্যুর ক্ষতিপূরণেও এবার মিলবে প্রণোদনা ◈ ফের বড়পুকুরিয়া তাপবিদ্যুৎকেন্দ্রের ১ নম্বর ইউনিট চালু ◈ যেদিন থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ক্লাস শুরু ◈ সংস্কার, সংলাপ ও নির্বাচন নিয়ে যে প্রক্রিয়ায় এগুবে অন্তর্বর্তী সরকার, জানালেন রিজওয়ানা ◈ ফেসবুকে চিত্রনায়ক নাঈমের স্ট্যাটাস ঢাকায় জিন্নাহর মৃত্যুবার্ষিকী পালন নিয়ে , যা লিখলেন ◈ সংস্কার প্রয়োজন সংবিধানের ৭০ অনুচ্ছেদের: অ্যাটর্নি জেনারেল ◈ ফাতিমা কেন উপদেষ্টা নাহিদের বোন পরিচয় দিয়েছিলেন, জানালেন নিজেই  ◈ বিশ্ববাজারে তিন বছরে সর্বনিম্ন তেলের দাম

প্রকাশিত : ২৩ আগস্ট, ২০২৪, ০৯:৫০ সকাল
আপডেট : ২৬ আগস্ট, ২০২৪, ০৫:১৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ট্রাম্পের উপদেষ্টা হবেন মাস্ক

রাশিদ রিয়াজঃ যুক্তরাষ্ট্রে রিপাবলিকান মনোনীত ডোনাল্ড ট্রাম্প প্রেসিডেন্ট নির্বাচিত হলে বিলিয়নেয়ার ইলন মাস্ক মার্কিন সরকারের অর্থাৎ ট্রাম্প প্রশাসনে উপদেষ্টা হবেন।

গত মাসে ট্রাম্পের উপর হত্যা প্রচেষ্টার পরিপ্রেক্ষিতে, মাস্ক প্রকাশ্যে তার প্রার্থিতাকে সমর্থন করে, এক্সে লিখেন: "আমি রাষ্ট্রপতি ট্রাম্পকে পুরোপুরি সমর্থন করি এবং তার দ্রুত পুনরুদ্ধারের আশা করি।"

ব্যবসায়ী ইলন মাস্ক সাম্প্রতিক মাসগুলিতে ডেমোক্র্যাটিক প্রেসিডেন্ট জো ব্যইডেনের প্রতি ক্রমবর্ধমান সমালোচনামূলক অবস্থান গ্রহণ করেছেন।

এক্স-এ একটি পোস্টে, মাস্ক ট্রাম্পকে ইঙ্গিত করেছিলেন: "আমি সেবা করতে ইচ্ছুক।"

মার্কিন সরকারের "ডিপার্টমেন্ট অফ গভর্নমেন্ট এফিসিয়েন্সির প্রধান হতে পারেন ইলন মাস্ক। 

রয়টার্সের সাথে কথা বলার সময়, ট্রাম্প টেক টাইকুন মাস্ককে "খুব স্মার্ট লোক" হিসাবে বর্ণনা করেন।

রিপাবলিকান মনোনীত প্রার্থী ট্রাম্প বলেন, মাস্ককে উপদেষ্টার ভূমিকায় নিযুক্ত করব, যদি তিনি এটি করেন তবে আমি অবশ্যই করব," 

গত সপ্তাহে, মাস্ক তার মালিকানাধীন এক্স প্ল্যাটফর্মে ট্রাম্পের সাথে একটি লাইভ সাক্ষাত্কার প্রচার করেছিলেন। কথোপকথনের এক পর্যায়ে, মাস্ক করদাতার অর্থ আরও ভালভাবে ব্যয় করা নিশ্চিত করতে একটি "সরকারি দক্ষতা কমিশন" প্রতিষ্ঠা করার জন্য আহ্বান জানান। তিনি এমন একটি প্রচেষ্টায় সাহায্য করার প্রস্তাবও দিয়েছিলেন, যার উত্তরে ট্রাম্প বলেছিলেন যে মাস্ক এই ভূমিকার জন্য আদর্শ হবেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়