শিরোনাম
◈ অন্তর্বর্তীকালীন সরকারের সফলতা চান রাজনীতিবিদরা ◈ ফরিদপুরের প্রতিমা ভাঙচুর করা ব্যক্তি ভারতীয় নন, গোপালগঞ্জের নাগরিক ◈ খাগড়াছড়ি থেকে পুলিশ পরিদর্শক মাজহার গ্রেফতার ◈ আস-সুন্নাহ ফাউন্ডেশনে অভিজ্ঞতা ছাড়াই চাকরি ◈ আমার বিরুদ্ধে অভিযোগ প্রমাণ করতে পারলে স্বেচ্ছায় আত্মসমর্পণ করব: অতিরিক্ত আইজিপি মনিরুল ইসলাম (ভিডিও) ◈ বাংলাদেশ থেকে ইলিশ রপ্তানি বন্ধ, কলকাতায় ইলিশের কেজি ৫ হাজার টাকা ◈ জুলাই শহীদ স্মৃতি ফাউ‌ন্ডেশনে ১০০ কোটি টাকা দিলো সরকার ◈ শাহজালালে বিদেশ ফেরত যাত্রীর সঙ্গে অসদাচরণ, বরখাস্ত ৩ কর্মকর্তা  ◈ অন্তর্বর্তী সরকার যাতে নিজেরাই নিজেদের ব্যর্থতার কারণ না হয়ে দাঁড়ায়: তারেক রহমান (ভিডিও) ◈ যৌথ বাহিনীর অভিযানে ময়মনসিংহে যুবদল নেতা নিহত 

প্রকাশিত : ২১ আগস্ট, ২০২৪, ১১:০৯ দুপুর
আপডেট : ২৩ আগস্ট, ২০২৪, ০৪:৪৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ট্রাম্প বিপজ্জনক, বাইডেন গণতন্ত্রকে রক্ষা করেছিলেনঃ ওবামা

রাশিদ রিয়াজঃ যুক্তরাষ্ট্রের প্রাক্তন রাষ্ট্রপতি বারাক ওবামা বলেছেন "আমেরিকা একটি ভাল গল্পের জন্য প্রস্তুত"। ডেমোক্রেটিক পার্টির সম্মেলনে যোগ দিয়ে কমলার পক্ষে ভোট চাইলেন ওবামা। তার স্ত্রী প্রাক্তন ফার্স্ট লেডি মিশেল ওবামা বলেন  "আশা প্রত্যাবর্তন করছে।" সিএনএন

সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেটিক পার্টির প্রার্থী কমলা হ্যারিসের প্রতি তিনি আবেগপূর্ণ সমর্থন দিয়েছেন। মার্কিন ভোটারদের একটি নতুন অধ্যায়ের প্রতি সমর্থন দিতে বলেছেন। কমলাকে ভোট দেওয়ার জন্য আহ্বান জানিয়েছেন।

স্থানীয় সময় গত সোমবার রাতে শিকাগোর ইউনাইটেড সেন্টার অ্যারেনায় চার দিনের এই সম্মেলন শুরু হয়। দ্বিতীয় দিন গতকাল মঙ্গলবার সম্মেলনে যোগ দেন ওবামা।

সম্মেলনে দেওয়া বক্তব্যে ওবামা বলেন, মার্কিন প্রেসিডেন্ট হিসেবে কমলা হ্যারিসের একটি নতুন অধ্যায়ের জন্য প্রস্তুত যুক্তরাষ্ট্র।একজন প্রসিকিউটর হিসেবে কমলার কাজের ইতিহাস তুলে ধরেন ওবামা।আগামী নভেম্বরে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন। এই নির্বাচনে কমলা ডেমোক্রেটিক পার্টির প্রার্থী হিসেবে লড়বেন। এই সম্মেলনে তাঁকে আনুষ্ঠানিকভাবে মনোনয়ন দেওয়া হবে।

নির্বাচনে রিপাবলিকান পার্টির প্রেসিডেন্ট প্রার্থী ডোনাল্ড ট্রাম্প। তাঁকে গতকাল আক্রমণ করেন ওবামা। বলেন, ট্রাম্প বিপজ্জনক।

সম্মেলন বর্তমান মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের প্রশংসা করেন ওবামা। বলেন, ইতিহাস বাইডেনকে মনে রাখবে এমন একজন প্রেসিডেন্ট হিসেবে, যিনি মহাবিপদের মুহূর্তে যুক্তরাষ্ট্রের গণতন্ত্রকে রক্ষা করেছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়