শিরোনাম
◈ 'আসামী পক্ষের কিসের ব্রিফিং', ব্যারিস্টার সুমনের আইনজীবীর মাথায় আঘাত (ভিডিও) ◈ রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের পদত্যাগের বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি : প্রধান উপদেষ্টার প্রেস সচিব ◈ বাংলাদেশে দ্রুত নির্বাচন দেওয়ার ওপর জোর যুক্তরাষ্ট্রের ◈ তারেক রহমানের বিরুদ্ধে চাঁদাবাজির ৪ মামলা হাইকোর্টে বাতিল ◈ আওয়ামী লীগ সরকার পতনের পর ভারত থেকে পণ্য আমদানি কতটা কমেছে? ◈ বঙ্গভবনের আজকের পরিস্থিতি বিষয়ে যা জানা গেল ◈ বাংলাদেশের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে আফগানিস্তানের দল ঘোষণা ◈ দুই গোলে পিছিয়ে থেকেও রিয়াল মাদ্রিদ হারালো বরুশিয়া ডর্টমুন্ডকে ◈ শ্রীলঙ্কার কাছে হেরে ইমার্জিং এশিয়া কাপ থেকে বাংলাদেশের বিদায় ◈ মেসির শরীরে লাগানো ক্যামেরায় খেলা লাইভস্ট্রিম হবে!

প্রকাশিত : ৩১ জুলাই, ২০২৪, ১২:৫৭ দুপুর
আপডেট : ১৮ অক্টোবর, ২০২৪, ০৪:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাহুলকে দেখে মনে হয় নেশা করে আছেন, মন্তব্য কঙ্গনার

কঙ্গনা ও রাহুল গান্ধী

ইমরুল শাহেদ: [২] ভারতের পার্লামেন্টে বিরোধী দলীয় নেতা রাহুল গান্ধীকে নিয়ে এই মন্তব্য হৈ চৈ ফেলে দিয়েছেন বিজেপি পার্লামেন্ট সদস্য কঙ্গনা রনৌত। তার রাহুল গান্ধী ড্রাগস নেন কিনা তা নিয়ে তদন্ত করা উচিত। সূত্র: দি ওয়াল

[৩] ২০২৪ সালে লোকসভা নির্বাচনে রাজনীতিতে হিমাচল প্রদেশের মান্ডি কেন্দ্র থেকে নির্বাচিত হয়ে পার্লামেন্টে এসেছেন বলিউডের এই বিতর্কিত নায়িকা। বরাবরই বিতর্কিত মন্তব্য করে বিখ্যাত হওয়ার চেষ্টা করা রনৌত এবার কংগ্রেসের সাবেক সভাপতি রাহুলকে নিয়ে লোকসভায় কটু মন্তব্য করায় বিতর্ক আরও দানা বেঁধেছে।

[৪] মঙ্গলবার লোকসভা অধিবেশনে কঙ্গনা রনৌত বলেন, আমার মনে হয় রাহুল গান্ধী ড্রাগস নেন। তাঁর শারীরিক পরীক্ষা হওয়া উচিত। প্রসঙ্গত, আগের দিন রাহুল গান্ধী ট্রেজারি বেঞ্চ অর্থাৎ মোদি নেতৃত্বাধীন বিজেপিকে আক্রমণ করতে গিয়ে শিব ভারতের প্রসঙ্গ উত্থাপন করেন। তার প্রেক্ষিতেই কঙ্গনা ড্রাগস নেওয়ার অভিযোগ তোলেন সভায়।

[৫] কংগ্রেস নেতার বক্তব্য খণ্ডন করতে গিয়ে কঙ্গনা বলেন, দেশে গণতন্ত্র রয়েছে। গণতান্ত্রিক ব্যবস্থায় প্রধানমন্ত্রী ভোটের মাধ্যমে নির্বাচিত হন। পুরুষ না মহিলা, জাতি বা ধর্ম দেখে প্রধানমন্ত্রী করা হয় না কাউকে। অন্যদিকে, রাহুল প্রতিদিন এসব কথা তুলে সংবিধানের অপমান করে চলেছেন।

[৬] কঙ্গনার অভিযোগ, রাহুল প্রতিদিন গণতন্ত্রের মজা ওড়াচ্ছেন। অপমান করছেন। হয়তো দেখা যাবে কাল উনি (রাহুল) বলছেন গায়ের রং দেখে প্রধানমন্ত্রী ঠিক করা হয়। উনি কি গণতন্ত্রকে শ্রদ্ধা করেন না, প্রশ্ন তুলেছেন কঙ্গনা।

[৭] মনে করিয়ে দেওয়া যায়, গত ১ জুলাই কঙ্গনা রনৌত লোকসভায় রাহুল প্রসঙ্গে বলেছিলেন, কংগ্রেস নেতার এই মুহূর্তে চিকিৎসার প্রয়োজন। প্রেসিডেন্টের ভাষণের উপর আলোচনার সময় কঙ্গনা এর আগেও কংগ্রেস নেতার বিরুদ্ধে দায়িত্বজ্ঞানহীন বক্তব্যের অভিযোগ তুলেছিলেন।

আইএফ

  • সর্বশেষ
  • জনপ্রিয়