শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ১৭ জুলাই, ২০২৪, ০৩:৫৯ দুপুর
আপডেট : ১৭ জুলাই, ২০২৪, ১১:৪৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

তিস্তার চরে মিলল ভারতের সিকিম রাজ্যের সাবেক মন্ত্রীর মরদেহ

ক্যাপশন: সিকিমের প্রাক্তন মন্ত্রী আর সি পৌড়িয়াল। ফাইল চিত্র

ইকবাল খান: [২] শিলিগুড়ির কাছে খালের মধ্যে অবশেষে মিলল সিকিমের সাবেক মন্ত্রী আর সি পৌড়িয়ালের দেহ। গত ন’দিন ধরে নিখোঁজ ছিলেন তিনি। 

[৩] ভারতীয় পুলিশ জানিয়েছে, মঙ্গলবার জলপাইগুড়ির ফুলবাড়ি থেকে আট কিলোমিটার দূরে তিস্তা নদীতে তাঁর মরদেহ ভাসতে দেখা যায়। 

[৪] পুলিশ সূত্রের বরাত দিয়ে ভারতের আনন্দবাজার জানিয়েছে, বাংলাদেশের লালমণিরহাটের মহিষখোঁচা তিস্তার চরে উদ্ধার হয় সাবেক মন্ত্রীর মরদেহ। ময়নাতদন্তের পর রাতেই বিএসএফের হাতে দেহ তুলে দিয়েছে বিজিবি। পুলিশ জানিয়েছে, বছর আশির পৌড়িয়ালের ঘড়ি এবং পরনের পোশাক দেখে শনাক্ত করা হয়েছে।

[৫] গত ৭ জুলাই সিকিমের পাকিয়ং জেলার ছোটা সিংতামে নিজের গ্রাম থেকে নিখোঁজ হয়ে গিয়েছিলেন বর্ষীয়ান রাজনীতিক। একটি বিশেষ তদন্তকারী দল গঠন করে তাঁর খোঁজ শুরু করেছিল পুলিশ। তদন্তকারী দল সূত্রে খবর, কী ভাবে সাবেক মন্ত্রীর মৃত্যু হল, তা তদন্ত করে দেখা হবে।

[৬] বর্ষীয়ান পৌড়িয়াল সিকিমের প্রথম গঠিত বিধানসভায় ডেপুটি স্পিকার ছিলেন। পরবর্তী সময়ে তিনি সিকিমের বনমন্ত্রী হিসেবে দায়িত্ব সামলেছেন। সত্তর-আশির দশকে সিকিমের আঞ্চলিক রাজনীতিতে তাঁর গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল। নিজের সংগঠনও তৈরি করেছিলেন। নাম দিয়েছিলেন রাইজিং সান পার্টি।

আইকে/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়