শিরোনাম
◈ পদ্মা সেতুর সঙ্গে শেখ হাসিনার নাম মিশে গেছে: ওবায়দুল কাদের  ◈ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানোর জন্য এই অনুষ্ঠান: শেখ হাসিনা ◈ কেজিতে ১৫ থেকে ২০ টাকা দাম বাড়ল সবজির, পেঁয়াজ ১১০, কাঁচামরিচের ত্রিপল সেঞ্চুরি ◈ ব্রিটেনে মুসলিম অধ্যুষিত এলাকায় গাজাপন্থীদের কাছে হেরেছেন লেবার প্রার্থীরাও ◈ দাবার আসরেই মারা গেলেন গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমান ◈ নোবেলবিজয়ী কেনো এমডি পদের জন্য লালায়িত, বুঝলাম না: প্রধানমন্ত্রী ◈ পরিবর্তন এখন থেকেই শুরু হলো, প্রধানমন্ত্রী হিসাবে প্রথম ভাষণে কিয়ার স্টারমার ◈ অনেক ঝড়ঝঞ্ছা পার হয়ে পদ্মা সেতু করেছি, মাথানত করে নয় : প্রধানমন্ত্রী ◈ সাংবাদিকদের সত্য তথ্য উপস্থাপন করার অনুরোধ মতিউরের স্ত্রী লাকীর ◈ ঢাবি ছাত্র অংকন ফুটবলে গিনেস রেকর্ড গড়লেন 

প্রকাশিত : ০৩ জুলাই, ২০২৪, ০১:৪০ দুপুর
আপডেট : ০৩ জুলাই, ২০২৪, ১০:৫৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যুক্তরাষ্ট্রের সন্ত্রাস বিরোধী দল বাংলাদেশে কাজ করছে

বিশ্বজিৎ দত্ত: [২] যুক্তরাষ্ট্র দূতাবাসের এক্স হ্যান্ডেলে প্রকাশিত বক্তব্য হলো, আমরা বাংলাদেশের সঙ্গে সন্ত্রাস বিরোধী অভিযানে একসঙ্গে কাজ করছি।

[৩] সেখানে বলা হয়, আমাদের সন্ত্রাস বিরোধী দল, চট্টগ্রাম রাজশাহী ও ঢাকা মেট্রোপলিটন এলাকায় বাংলাদেশে পুলিশের সঙ্গে কাজ করছে। 

[৪] তারা  বাংলাদেশ পুলিশকে ট্রেনিং দিচ্ছে , বোমা নিস্কিৃয় করার কৌশল, বিশেষ ধরণের অস্ত্র চালানোর কৌশল ও  সমস্যা সমাধানের উপায়ের বিষয়ে। 

[৫] সেখানে বলা হয়েছে, আমরা সন্ত্রাসমুক্ত ও একটি নিরাপদ জাতী গঠনে বাংলাদেশের সঙ্গে চুক্তিভূক্ত। 

[৬] উল্লেখ্য, বাংলাদেশে গত কয়েক সপ্তাহে দেশের বেশ কিছু এলাকার জঙ্গি আস্তানায় পুলিশের বিশেষ দল অভিযান চালিয়েছে। সেখানে তারা কিছু নিস্কিৃয় করা ছাড়াও কয়েকজন সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে।

বিডি/আইএফ

  • সর্বশেষ
  • জনপ্রিয়